“আমরা কেউ নিরাপদ নই”

0
4

পিরোজপুর (বাংলা ২৪ বিডি নিউজ): জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, সারবিশ্বে যেভাবে মুসলমানদের ওপর হামলা হচ্ছে তাতে আমরা কেউ নিরাপদ নই। ইসলাম অর্থ শান্তি। যারা ইসলামের নামে অশান্ত পরিবেশ সৃষ্টি করছে তারা আমাদের শত্রু।  সোমবার ছারছিনা দরবারের ১২৫তম ইছালে ছওয়াব মাহফিলের সমাপ্তি দিনে তিনি এসব কথা বলেন।
তিনি এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সবার তাছে দোয়া কামনা করে বলেন, আল্লাহ যেন তাকে দীর্ঘজীবী করেন এবং তিনি যেন বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারেন। মাহফিলে সংসদ সদস্য আলহাজ একেএমএ আউয়াল, সংসদ সদস্য রুহুল আমিন হাওলাদার, বরিশাল বিভাগীয় কমিশনার মো. গাউস, পিরোজপুরের জেলা প্রশাসক একেএমএ শামীমুল হক, আমীন মোহাম্মদ গ্রুপের চেয়ারম্যান আলহাজ মো. এনামুল উপস্থিত ছিলেন।
প্রায় আধা ঘণ্টা ধরে লাখো মুসল্লির ‘আমিন আমিন’ ধ্বনিতে গোটা মাহফিল এলাকায় এক অভূতপূর্ব দৃশ্যের সৃষ্টি হয়। দেশ ও গোটা বিশ্বের মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি জন্য আল্লাহর রহমত কামনা করা হয়। আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হয়েছে ছরছিনা শরিফের তিন দিনব্যাপী বার্ষিক ওয়াজ মাহফিল। আখেরি মোনাজাত পরিচালনা করেন ছারছিনা দরবার শরিফের পীর  শাহ মো. মোহেবুল্লাহ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here