খুলনার ২ যাজককে হত্যার হুমকি

0
11

খুলনা (বাংলা ২৪ বিডি নিউজ) : খুলনায় জেএমবি পরিচয়ে খ্রীষ্টান সম্প্রদায়ের প্রধান দুই যাজককে হত্যার হুমকি দেওয়া হয়েছে। শুক্রবার দুপুরের দিকে মোবাইলে তাদের এ হুমকি দেওয়া হয়।

অভিযোগ পেয়ে সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজেই থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

হত্যার হুমকি পাওয়া ধর্ম যাজকরা হলেন— বাংলাদেশ ইন্টারচার্চ পার্স্টস এ্যান্ড লিডারস ফেলোশিপ সংগঠনের ভারপ্রাপ্ত মহাসচিব ও চার্চ অব গড’র বাংলাদেশ প্রধান রেভারেন্ট টমাস জয় সরকার ও খুলনা বিভাগীয় ক্যাথলিক চার্চের প্রধান বিশপ রমেন বৈরাগী।

বাংলাদেশ ইন্টারচার্চ পার্স্টস এ্যান্ড লিডারস ফেলোশিপ নামের সংগঠনের খুলনা শাখার প্রচার সম্পাদক সুভাষ চক্রবর্তী জানান, শুক্রবার দুপুর ১টা ১১ মিনিটে একটি মোবাইল ফোন থেকে সুমন নামে এক ব্যক্তি নিজেকে জেএমবির কমান্ডার পরিচয়ে রেভারেন্ট টমাস জয় সরকার ও বিশপ রমেন বৈরাগীকে প্রাণনাশের হুমকি দেয়।

এ ঘটনা বিকেলে ধর্মযাজক টমাস জয় সরকার সোনাডাঙ্গা মডেল থানার ওসি সুকুমার বিশ্বাসকে জানান। পরে ওসি নিজেই একটি সাধারণ ডায়েরি লেখেন।রেভারেন্ট টমাস জয় সরকার বলেন, “আমাকে ফোন করে বলা হয়, ‘খুলনা বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠানে রাষ্ট্রপতির উপস্থিতিতে আপনি বাইবেল পাঠ করেছেন। ৭২ ঘণ্টার মধ্যে আপনার পদ-পদবী ছাড়বেন, তা না হলে আপনাদের দুজনকে বাঁচিয়ে রাখতে পারব না’।”

এ ঘটনায় তিনিসহ অন্য ধর্মযাজকরা আতঙ্কিত হয়ে পড়েছেন বলে তিনি জানান।

সোনাডাঙ্গা মডেল থানার ওসি সুকুমার বিশ্বাস বলেন, ‘অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে নিজেই একটি জিডি এন্ট্রি করেছি। তাদের নিরাপত্তায় ব্যবস্থা নেওয়া হয়েছে।’

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here