নারায়ণগঞ্জে শীর্ষ সন্ত্রাসী আরমান খুন

0
4

নারায়ণগঞ্জ (বাংলা ২৪ বিডি নিউজ): সোনারগাঁ থানা পুলিশের তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী আরমানকে প্রকাশ্যে হাত-পায়ের রগ ও গলাকেটে নৃশংসভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুুধবার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার মোগরাপাড়া ইউপির গোহাট্টা এলাকায় আফিয়া সিএনজি পাম্পের সামনে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। পুলিশ নিহত আরমানের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। সন্ত্রাসী আরমান কুমিল্লার মেঘনা থানার বাঘাইকান্দা গ্রামের মঞ্জুর কাদেরের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, বুধবার সন্ধ্যায় মোটর সাইকেলযোগে পুলিশের তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী আরমানকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আফিয়া সিএনজি পাম্পের সামনে গতিরোধ করে দুর্বৃত্তরা তাকে এলোপাথাড়ি কুপিয়ে হাত-পায়ের রগ ও গলা কেটে নৃশংসভাবে হত্যা করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। সে দীর্ঘদিন যাবত সোনারগাঁয়ের মোগরাপাড়া ইউনিয়নের দমদমা গ্রামের তার মামার বাড়িতে বসবাস করে আসছে।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো: মঞ্জুর কাদের জানান, আরমানকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, অপহরণ ও চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে প্রায় দেড় ডজনের মতো মামলা রয়েছে। সে পুলিশের তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here