নড়াইলে গ্রেফতার ৪৪, ককটেল উদ্ধার

0
5

নড়াইল (বাংলা ২৪ বিডি নিউজ) : নড়াইলে পুলিশের বিশেষ অভিযানে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ বিভিন্ন মামলা ও অভিযোগে ৪৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এ ছাড়া পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে ১৫টি ককটেল ও একটি চাইনিজ কুড়াল।
নড়াইল জেলা পুলিশ কন্ট্রোল রুম অপারেটর রাসেল জানান, শুক্রবার ভোর পর্যন্ত গত ২৪ ঘণ্টায় জেলার চারটি থানা এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন অভিযোগ ও মামলার ওয়ারেন্টভুক্ত ৪৪ আসামিকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে নড়াইল সদর থানায় ১৫ জন, লোহাগড়া থানায় ১০, কালিয়ায় ৯ এবং নড়াগাতী থানায় ১০ জন।
গ্রেফতারদের মধ্যে লিপিয়ার মোল্লা (২৮) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামি রয়েছেন। তিনি লোহাগড়া উপজেলার কুমড়ি গ্রামের মুনসুর আলীর ছেলে। এ ছাড়া ৩০ গ্রাম গাঁজা ও ১০পিস ইয়াবাসহ আটক চার মাদক বিক্রেতা ও সেবনকারীকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা করা হয়েছে।
এদিকে নড়াইল সদর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে হবখালী ইউনিয়নের কাগজীপাড়া থেকে পরিত্যক্ত অবস্থায় ১৫টি ককটেল, একটি চাইনিজ কুড়াল ও চার বোতল ফেনসিডিল উদ্ধার করেছে।
নড়াইলের পুলিশ সুপার (এসপি) সরদার রকিবুল ইসলাম  জানান, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের এ অভিযান চলমান থাকবে। পাশাপাশি মাদকের বিরুদ্ধেও অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here