আ’লীগ নেতার বাসায় মিস্ত্রির লাশ

0
9

চাঁদপুর(বাংলা ২৪ বিডি নিউজ): চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হারুন আল মানসুর কাঞ্চনের হাজীগঞ্জ বাজারের দীপা ম্যানশনের বাসভবন থেকে এক মিস্ত্রির লাশ উদ্ধার করেছে পুলিশ।
উদ্ধার হওয়া লাশ হাজীগঞ্জ পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড মকিমাবাদ রাড়ী বাড়ির জুলফু মিস্ত্রির (৫৫)। এ ঘটনায় নিহতের ছেলে জসিম উদ্দিন বাদী হয়ে হাজীগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন।
হারুন আল মানসুর কাঞ্চন বলেন, ‘বুধবার সকালে আমার বাসার তৃতীয় তলার সিঁড়ির পাশে মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেই। পুলিশ মৃতদেহের পরিচয় নিশ্চিত হওয়ার পর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।’
এদিকে বুধবার সন্ধ্যায় এলাকাবাসী ও স্বজনরা বিচারের দাবিতে চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের হাজীগঞ্জ বাজারে বিক্ষোভ শেষে লাশ নিয়ে সড়ক অবরোধ করে রাখেন।
বিক্ষোভে অংশ নেওয়া নিহতের স্বজন আল আমিন বলেন, ‘মঙ্গলবার সন্ধ্যায় জুলফু মিয়া বাসায় মোবাইল রেখে বেরিয়ে পড়েন। পরে সকালে খবর পাই থানায় তার মৃতদেহ রয়েছে। ওই আওয়ামী লীগ নেতার বাসায় আগে কাজ করে জুলফু। তার কাছে হয়তো টাকা চাইতে গিয়ে হামলার শিকার হতে পারেন। এখন হত্যা মামলা ও সুষ্ঠু তদন্তের দাবি জানাই।’
হাজীগঞ্জ থানার (এসআই) আবদুর রাজ্জাক জানান, মৃতদেহের মুখে ও নাকে রক্ত ছিল। ময়নাতদন্ত রিপোর্ট পেলে এটি হত্যা কি না- তা বলা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here