নারিকেল পাড়া নিয়ে গৃহবধূকে কুপিয়ে হত্যা

0
14

রাজশাহী(বাংলা ২৪ বিডি নিউজ): জেলার চারঘাট উপজেলায় বিরোধপূর্ণ জমির গাছ থেকে নারিকেল পাড়া নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে রুপা বেগম (৪০) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

উপজেলার বালাদিয়াড় গ্রামে বুধবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত রুপা বেগম ওই এলাকার রহিদুল ইসলামের স্ত্রী। পরে ঘটনাস্থলের আশপাশে অভিযান চালিয়ে পুলিশ তিনজনকে আটক করে।

চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, উপজেলার বালাদিয়াড় গ্রামে পৈত্রিক সম্পত্তি নিয়ে চাচাতো ভাই পলান সরকার ও বিষু সরকারের মধ্য বিরোধ চলে আসছিল। বুধবার সকালে পলান বিরোধপূর্ণ ওই জমিতে থাকা একটি গাছের নারিকেল পাড়তে গেলে বিষু দলবল নিয়ে তাকে বাধা দেয়। এ নিয়ে দু’জনের মধ্যে বাকবিতণ্ডার একপর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় পলানের ছেলে রহিদুলের স্ত্রী রুপা বেগম এগিয়ে এলে বিষু ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করে। ঘটনাস্থলেই তিনি মারা যান।

ওই ঘটনায় পলান সরকার, তাহাজুল, হাশেম ও সুনীল আহত হন। তাদের চারঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ওসি নিবারণ চন্দ্র বর্মণ আরও জানান, নিহত রুপা বেগমের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। রুপার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here