প্রধানমন্ত্রী কারো রক্তচক্ষুকে ভয় করেন না : স্বরাষ্ট্রমন্ত্রী

0
8

ফেনী(বাংলা ২৪ বিডি নিউজ): স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি বলেছেন, ‘যুদ্ধাপরাধীদের বিচার নিয়ে দেশে ও বিদেশে অনেক ষড়যন্ত্র চলছে। কিন্তু প্রধানমন্ত্রীর দুরদর্শী নেতৃত্বের কারণে সে ষড়যন্ত্র কোন কাজে আসেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কারো রক্তচক্ষুকে ভয় করেন না। তিনি দেশের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।’

ঢাকা থেকে চট্টগ্রাম যাওয়ার পথে ফেনী সার্কিট হাউজে মঙ্গলবার দুপুরে যাত্রাবিরতির সময় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, বর্তমানে বাংলাদেশ পৃথিবীর অন্যান্য দেশের চাইতে অনেক নিরাপদ। আমাদের দেশে জঙ্গী ও মৌলবাদীদের আধিপত্য অনেক কম।

ফেসবুক খুলে দেওয়ার ব্যাপারে মন্ত্রী বলেন, দেশের মানুষের জানমালের নিরাপত্তার জন্য ফেসবুক সাময়িক বন্ধ করা হয়েছে। সরকার যখন নিরাপদ মনে করবে তখন তা খুলে দেওয়া হবে।

পৌর নির্বাচন নিয়ে মন্ত্রী বলেন, বর্তমান নির্বাচন কমিশন স্বাধীনভাবে তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে। সরকার তাদের কাজের কোন হস্তক্ষেপ করছেন না।

বৈঠকে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, সংরক্ষিত মহিলা আসনের এমপি জাহানারা বেগম সুরমা, জেলা প্রশাসক হুমায়ুন কবির খন্দকার, পুলিশ সুপার রেজাউল হক পিপিএম, জেলা পরিষদ প্রশাসক আজিজ আহম্মদ চৌধুরী, জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুর বি.কম, পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, দাগনভুঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, ফুলগাজী উপজেলা চেয়ারম্যান মো. আবদুল আলিম ও সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জেড এম কামরুল আনামসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here