বিপিএল নিয়ে বাজি ধরে যুবক খুন

0
7

মুন্সীগঞ্জ(বাংলা ২৪ বিডি নিউজ): মুন্সীগঞ্জের সদর উপজেলায় বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) নিয়ে বাজি ধরাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে মো. মোস্তফা (২৩) নামে এক যুবক নিহত হয়েছেন।

উপজেলার দয়াল বাজার এলাকায় বৃহস্পতিবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার সঙ্গে জড়িত থাকায় উত্তম (৩০) নামে এক যুবককে আটক করা হয়েছে। উত্তমের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায়।

নিহত মোস্তফা কুড়িগ্রাম জেলার আলিকপুর উপজেলার সাদভিটা গ্রামের আশেক আলীর ছেলে। মোস্তফা দয়াল বাজার এলাকায় খাবারের হোটেলে কাজ করতেন।

মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শ্যামল হালিম জানান, ‘বিপিএল’র বৃহস্পতিবারের বরিশাল আর রংপুরের ম্যাচ নিয়ে মোস্তফা ও উত্তমের মধ্যে বাজি ধরাধরি হয়। রংপুর হেরে গেলে বাজির টাকা চায় উত্তম। টাকা না দেওয়ায় রাতে ছুরিকাঘাতে মোস্তফাকে খুন করা হয়। ঘটনার সঙ্গে জড়িত উত্তমকে আটক করা হয়েছে। এ ছাড়া খুনে ব্যবহৃত ছুরিও জব্দ করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা করা হবে। ময়নাতদন্তের জন্য লাশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে’ বলেও জানান তিনি।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জয় পোদ্দার জানান, ‘মোস্তফার বুকের বাম পাশে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here