ডোমারে অর্ধদিবস পরিবহণ ধর্মঘট পালিত

0
3

নীলফামারী প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ): নীলফামারীর ডোমার উপজেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়ন ও জাতীয় শ্রমিক লীগের সভাপতি আব্দুল ওয়াদুদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও হামলাকারীদের গ্রেফতারের দাবীতে আজ সোমবার আধাবেলা পরিবহন ধর্মঘট করেছে উপজেলা শ্রমিক ঐক্য পরিষদ।

সকাল ৬ টা থেকে উপজেলা শহরের বিভিন্ন সড়কে অবস্থান নেয় বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা। ধর্মঘটকারী শ্রমিকরা নিজেদের যানবাহন বন্ধ রেখে অন্য বাস-ট্রাকসহ বিভিন্ন যানবাহন সড়কে আটক করে দেয়। এতে শহরের চারিদিকে কয়েক কিলোমিটার জানজট সৃষ্টি হয়। পথচারীরা এ সময় পায়ে হেঁটে রওনা দেয় গন্তব্যে। ঢাকা থেকে ছেড়ে আসা দুরপাল্লার বাস আটক করে দেয়ায় ঘন্টার পর ঘন্টা ধরে বাসে বসে থাকতে হয় যাত্রীদের। দুপুর ১২ টার সময় ধর্মঘট শেষ হলেও জানজটের কারনে যানবাহন চলাচল স্বাভাবিক হতে দুপুর ২ টা বেজে যায়।

উল্লেখ্য, ২০১৫ সালের ২৯ ডিসেম্বর রাত ৯টায় ডোমার আব্দুল ওয়াদুদ (৬০) বাড়ী ফেরার পথে সাহাপাড়া মহল্লায় নিজ বাসভবনের সামনে ওৎ পেতে থাকা মুখোশধারী সন্ত্রাসীরা তাকে হত্যার উদ্যেশে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় ডোমার থানায় গত ২ জানুয়ারী শ্রমিক লীগের পক্ষে একটি মামলা দায়ের করা হয়। যাহার মামলা নং-৩।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here