না’গঞ্জে ফজলুল হক উকিল ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

0
8

নারায়ণগঞ্জ (বাংলা ২৪ বিডি নিউজ): নারায়ণগঞ্জে ফজলুল হক উকিল ফাউন্ডেশনের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার সকালে শহরের ১৮ নম্বর ওয়ার্ডের নলুয়া রোড এলাকায় শতাধিক গরীর ও দুস্থদের মধ্যে শীতবস্ত্র গুলো বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফাউন্ডেশনের সভাপতি বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কার্যকরী পরিষদের সদস্য শফিউদ্দিন বিটু।
ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আলহাজ¦ মকসুদুর রহমান জাবেদের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ব্যানার বৃত্তি প্রকল্পের চেয়ারম্যান বিল্লাল হোসেন রবিন, নারায়ণগঞ্জ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি তাপস সাহা, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান সজিব, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের স্থায়ী সদস্য শামীম নূর ও এমএ খান মিঠু, স্থানীয় মুরুব্বী আবেদ ভান্ডারী, মোঃ তাহের আলী ও সাবেক ফুটবলার লাল মোহাম্মদসহ আরো অনেকে।
চলতি বছর প্রয়াত ফজলুল হক উকিলের নামে এ ফাউন্ডেশনটি প্রতিষ্ঠা করেন তার পরিবার। ফাউ-েশনের সাধারণ সম্পাদক ও প্রয়াত ফজলুল হক উকিলের ছেলে মকসুদুর রহমান জাবেদ বলেন, বিভিন্ন সামাজিক কর্মকা- এবং গরীব-দুস্থদের পাশে দাঁড়ানোর প্রত্যয়ে ফাউ-েশনটি গঠন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here