কুমিল্লায় দুই শিশুকে শ্বাসরোধ করে হত্যা

0
5

কুমিল্লা (বাংলা ২৪ বিডি নিউজ): জেলার সদর দক্ষিণ উপজেলায় দুই শিশুকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। শনিবার বিকেল ৪টার দিকে উপজেলার ঢুলিপাড়ায় একটি ঘর থেকে তাদের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলো― কুমিল্লা ইপিজেড-সংলগ্ন ঢুলিপাড়া এলাকার মুদি দোকানদার আবুল কালামের ছেলে জয় (৮) ও মনি (৬)। ঘটনার পর তাদের সৎ মা ও তার দুই সন্তান পলাতক রয়েছে।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রশান্ত পাল জানান, আবুল কালামের দুই স্ত্রী। সবাই একই বাসায় থাকেন। দ্বিতীয় স্ত্রী রেখা বেগমের সংসারে দুই সন্তান রয়েছে। একজন জয় অপরজন মনি। আবুল কালাম দ্বিতীয় স্ত্রীর মায়ের মিলাদে অংশ নিতে স্ত্রী রেখা বেগমকে নিয়ে দুপুরে জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার শালদানদী এলাকায় যান। যাওয়ার সময় জয় ও মনিকে প্রথম স্ত্রী রোকেয়া বেগম ও তার সন্তানদের কাছে রেখে যান। বিকেল ৪টার দিকে বাড়িতে ফিরে ঘরে প্রবেশ করে বিছানায় জয় ও মনির মরদেহ দেখতে পান কালাম ও রেখা।

ওসি আরও জানান, এদের পাশে দড়ি ও গামছা পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ২ শিশুর লাশ উদ্ধার করে বিকেল ৫টার দিকে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। ঘটনার পর থেকে প্রথম স্ত্রী রোকেয়া বেগম ও তার দুই সন্তানের একজন ওয়ার্ল্ড ইউনিভার্সিটির বিবিএর ছাত্র ছোটন ও দশম শ্রেণির ছাত্রী তানজিনা পলাতক রয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।এর আগে ১৯ ফেব্রুয়ারি হবিগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে চার শিশুকে হত্যা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here