মানিকগঞ্জে ভাগ্নের হাতে দুই মামা খুন

0
12

মানিকগঞ্জ (বাংলা ২৪ বিডি নিউজ): মানিকগঞ্জের সিংগাইর উপজেলার গোবিন্দল গ্রামে জমি-জমা এবং পাওনা টাকা চাওয়ায় জেলার সিংগাইর উপজেলার গোবিন্দল গ্রামে ভাগ্নে জাহিদ পোদ্দারের হাতে দুই মামা খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার সকাল ৮ টার দিকে এই ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

নিহতরা হলেন— টেনডন মোল্লা (৪৩) ও আজিজ মোল্লা (৪৫)। এসময় আরেক মামা করিম মোল্লা জখম হয়েছেন। তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের চাচাতো ভাই মাসুদ রানা  জানান, জখম করিম মোল্লার ছোট বোন বাহরাইন প্রবাসী হাসিনা আক্তারের মৃত্যু হলে বাহরাইনের কর্তৃপক্ষ ক্ষতিপূরণের টাকা ভাগ্নে জাহিদ পোদ্দারের কাছে পাঠায়। হাসিনার কোনো সন্তান না থাকায় তার ভাই-বোনরা জাহিদের কাছে সে টাকার দাবি করেন।

মাসুদ বলেন, ‘হাসিনা আপার নামে প্রায় ২০ লাখ টাকা এসেছিল। আমরা সেই টাকা দাবি করলে জাহিদ বিভিন্ন সময়ে টাকা দেবে বলেও দেয়নি।’

তিনি জানান, এ নিয়ে পারিবারিক দ্বন্দ্ব শুরু হলে রবিবার সকালে স্থানীয় জামটি মার্কেট এলাকায় গ্রামবাসী মীমাংসার জন্য বসেন। তখন জাহিদ পোদ্দার ও তার দলবল লাঠিসোটা, দা, চাপাতি, টেটা সুরকি নিয়ে মামাদের ওপর ঝাপিয়ে পড়ে। জাহিদের মামা করিম মোল্লা, টেনডন মোল্লা ও আজিজ মোল্লাকে তারা প্রথমে টেটাবিদ্ধ করে। পরে চাপাতি দিয়ে কোপায়।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দউজ্জামান  জানান, নিহতদের উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। অভিযুক্তদের আটক করতে পুলিশ মাঠে নেমেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here