২০১৯ সালে নির্বাচন হবে ব্রাজিল-আর্জেন্টিনা খেলার মতো-নাসিম

0
4

দিনাজপুর (বাংলা ২৪ বিডি নিউজ): দিনাজপুর (বাংলা ২৪ বিডি নিউজ): স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২০১৯ সালে  নির্বাচন হবে বিশ্বকাপে ব্রাজিল-আর্জেন্টিনা খেলার মতো। শুক্রবার বিকেলে দিনাজপুর অরবিন্দ শিশু হাসপাতালের নতুন ভবনের উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ২০১৪ সালে ৫ জানুয়ারি সংবিধান অনুযায়ী নির্বাচন না করলে এদেশে মার্শাল ল’ জারি হয়ে যেত।

তিনি আরো বলেন, বিশ্বব্যাংক বলেছিল পদ্মা সেতুর দুর্নীতি হয়েছে। কিন্তু কোনো দুর্নীতি হয়নি প্রমাণ করতে পারেনি বিশ্বব্যাংক। প্রধানমন্ত্রী নিজের দেশের অর্থ দিয়ে পদ্মা সেতুর কাজ শুরু করেছেন।

মোহাম্মদ নাসিম খালেদা জিয়ার উদ্দেশে বলেন, শেখ হাসিনার কাজ থেকে শিক্ষাগ্রহণ করেন কীভাবে দেশকে এগিয়ে নিয়ে যেতে হয়। শেখ হাসিনা কাউকে ছাড় দেয় না।

অরবিন্দ শিশু হাসপাতালের পরিচালনা কমিটির সভাপতি আবুল হোসেন পাটোয়ারীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, দিনাজপুর জেলা প্রশাসক মীর খায়রুল আলম, পুলিশ সুপার রুহুল আমিন, দিনাজপুর মেডিক্যাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. কামরুল আহসান, দিনাজপুর সিভিল সার্জন ডা. অমলেন্দু বিশ্বাস ও অরবিন্দ শিশু হাসপাতাল পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম ছুটু প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here