‘খালেদা জিয়ার রাজনীতি নির্মূল করতে হবে’

0
3

দিনাজপুর (বাংলা ২৪ বিডি নিউজ): খালেদা জিয়া রাজনীতিতে ব্যর্থ দাবি করে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, বাংলাদেশ সাম্রাজ্যবাদীদের লক্ষ্যে পরিণত হয়েছে। এদেশে গ্যাস কয়লা ও ভূমি রয়েছে। এ দেশকে বিরানভূমিতে পরিণত করতে চায় সাম্রাজ্যবাদীরা। তাই বিএনপি ও খালেদা জিয়ার রাজনীতি নির্মূল করতে হবে।

বিরল উপজেলার দুঃস্থ্য মুক্তিযোদ্ধাদের অর্থ অনুদানের চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শনিবার তিনি এ সব কথা বলেন।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, দুর্নীতিবাজ তারেক ও ব্যর্থ খালেদা জিয়া এই সাম্রাজ্যবাদী গোষ্ঠীকে সহায়তা করছে। ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। খালেদা জিয়া ও তারেকের ষড়যন্ত্রকে প্রতিহত করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রগতিকে বাধাগ্রস্ত করতে স্বাধীনতা বিরোধীদের সাথে হাত মিলিয়েছে এই মা ও ছেলে।

আমরা কঠিন সময় অতিবাহিত করছি জানিয়ে তিনি বলেন, ইরাক, লিবিয়ার মত অবস্থা সৃষ্টি করতে জঙ্গী ও আইএস’র ধোয়া তোলা হচ্ছে। কিন্তু বাংলাদেশে কোন আইএস জঙ্গী নেই।

তথ্য-প্রযুক্তির এই আধুনিক বিশ্বে শিক্ষার কোন বিকল্প নেই উল্লেখ করে বলেন, বিরল এখন অর্থনৈতিক উন্নয়নের দিকে হাতছানি দিচ্ছে। কিছুদিনের মধ্যে স্থলবন্দর চালু হবে। তাই বিরলবাসীকে লেখাপড়ায় আরো অগ্রগামী হতে হবে।

বিরল উপজেলার কাজীপাড়া উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে স্কুলের তিনতলা বিশিষ্ট ১তলা নবনির্মিত ভবনের উদ্বোধন ও বেতুড়া বাজার, বৈরাগীপাড়া, দৈকতবাড়ী, কাজিপাড়া, শিমুলতোলী বাজার এবং বিরল উপজেলাধীন তেঘরা মহেশপুর, নিজামপুর, তেঁতুলতোলা, রতিগাও গ্রামের বিদ্যুতায়নের উদ্বোধন ও বিরল উপজেলার দুঃস্থ্য মুক্তিযোদ্ধাদের অর্থ অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে যোগ দেন।

কাজীপাড়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি মাইন উদ্দীন আহম্মেদের সভাপতিত্বে ও বিরল অডিটরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল খায়রুলের সভাপতিত্বে পৃথক পৃথক অনুষ্ঠানে বক্তব্য রাখেন। বিরল উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শিল্পপতি আব্দুল লতিফ, আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক একেএম মোস্তাফিজুর রহমান বাবু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কাশেম অরু, পল্লীবিদুৎ সমিতি-১ এর বিরল জোনাল অফিসার প্রকৌশলী আলী হোসেন, সমাজসেবা অফিসার আনিছুর রহমান প্রমুখ। এরপরে বিকেল হতে সন্ধ্যা পর্যন্ত পর্যায়ক্রমে খালিদ মাহমুদ চৌধুরী বিজড়া ইউপি’র বিস্তইড় নবীন সংঘের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান ও উপজেলার ছোট তিলাইনসহ বুজরুক বাসুদেবপুর, বালাপুকুর নওপাড়া, ওকড়া, ঢেকিয়া দিঘীপাড়ায় বিদ্যুতায়ন ও শহরগ্রাম বাবুরবাজারে হিন্দু ধর্মালম্বীদের নামযজ্ঞ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here