ঘাতক ট্রাকচালক কেড়ে নিল ২ পুলিশ কর্মকর্তার প্রাণ

0
3

চাঁপাইনবাবগঞ্জ (বাংলা ২৪ বিডি নিউজ): চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পুলিশের দুই কর্মকর্তা ট্রাকচাপায় নিহত হয়েছেন। সোনামসজিদ স্থলবন্দর সড়কের কানসাট পুকুরিয়া এলাকায় বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন— দিনাজপুরের ফুলবাড়ি উপজেলার রাজারামপুর এলাকার আব্দুস সাত্তারের ছেলে উপ-পরিদর্শক (এসআই) সাদেকুল ইসলাম (৪০) ও জয়পুরহাট জেলার ধীরতির সুতিঘাট এলাকার শাজাহানের ছেলে শিক্ষানবিস সার্জেন্ট আতাউল ইসলাম (২৮)।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএম ময়নুল ইসলাম জানান, মাদক পরিবহন করা হচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে কানসাট গোপালনগর মোড়ে ওই ট্রাকটি থামানোর জন্য সিগন্যাল দেয় পুলিশ। সিগন্যাল অমান্য করে ট্রাকটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশের দুই কর্মকর্তা মোটরসাইকেলে করে ট্রাকটি ধরার চেষ্টা করে। পল্লী বিদ্যুৎ সমিতির কার্যালয় এলাকায় ট্রাকটিকে আবারও থামার সংকেত দেন তারা। কিন্তু চালক ট্রাকটি না থামিয়ে পুলিশ সদস্যদের চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। খরর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে এনেছে পুলিশ। ঘাতক ট্রাক ও চালককে আটকের জন্য অভিযান চলছে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here