চট্টগ্রামে বাসায় ঢুকে প্রবাসীর স্ত্রীকে হত্যা, লুটপাট

0
5

চট্টগ্রাম  (বাংলা ২৪ বিডি নিউজ): চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ থানার রওফাবাদ পাহাড়িকা আবাসিক এলাকায় পারভিন আক্তার (৩২) নামে এক প্রবাসীর স্ত্রীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাত ৯টা থেকে সাড়ে ৯টার মধ্যে বাসায় ঢুকে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে বায়েজিদ বোস্তামি থানা পুলিশ।

নিহতের প্রতিবেশীদের বরাত দিয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন জানান, পারভিন আক্তারের আট বছর বয়সী শিশুপুত্র নূর মোহাম্মদ সাঈদের কান্নাকাটি শুনতে পেয়ে পড়শিরা পারভিনের ফ্ল্যাটে এসে দেখেন, তার নিথর দেহ ফ্লোরে পড়ে আছে। তারপর তারা পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।তিনি আরও জানান, এ সময় পারভিনের ফ্ল্যাটে তিনি ও ছেলে সাঈদ ছাড়া অন্য কেউ ছিল না।

তিনি বলেন, ‘পারভিনের ছেলে সাঈদ বলছে, কেউ একজন রাতে এসে তার মাকে গলাটিপে হত্যা করেছে। ময়নাতদন্তের রিপোর্ট না এলে কিছু বলতে পারছি না। তবে সাঈদের কথার সূত্র ধরে আমরা এগোব।’ নিহত পারভিন আক্তারের স্বামী নুরুল আলম দীর্ঘদিন ধরে দুবাই প্রবাসী।

নুরুল আলমের ভাতিজা মামুন জানান, খুনের ঘটনার পর তার মামীর বাসায় ব্যাপক লুটপাটও হয়েছে। স্টিলের আলমারি ভেঙ্গে স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও বেশকিছু মালামালে চুরি হয়েছে বলে দাবি করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here