ঝিনাইদহে পুলিশ হেফাজতে আসামির মৃত্যু

0
5

ঝিনাইদহ (বাংলা ২৪ বিডি নিউজ): ঝিনাইদহের শৈলকুপা থানা পুলিশের হেফাজতে শুক্রবার দুপুরে কাজল মন্ডল (২৮) নামের এক আসামির মৃত্যু হয়েছে। পুলিশের দাবি কাজল ‘আত্মহত্যা’ করেছেন।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মহিবুল ইসলাম জানান, শুক্রবার সকালের দিকে আসামি কাজল হাজতখানার বাথরুমে লুঙ্গি দিয়ে ‘আত্মহত্যার’ চেষ্টা করে।

এ সময় পুলিশ সদস্যরা টের পেয়ে তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তার অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

ওসি মহিবুল আরও জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে শৈলকুপার ভাটই বাজার এলাকা থেকে ২০ পুরিয়া গাঁজাসহ ওয়ারেন্টভুক্ত আসামি কাজল মন্ডলকে আটক করা হয়।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডাঃ শারমিন আহমেদ বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ জানা যাবে।’

কাজল মন্ডল কুষ্টিয়া জেলার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার রাজাপুর গ্রামের জুলহাস মন্ডলের ছেলে। তার বিরুদ্ধে কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় ও শৈলকুপা থানায় দুটি মামলা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here