পাসপোর্ট দালাল চক্রের ২৪ জন আটক

0
5

ঢাকা (বাংলা ২৪ বিডি নিউজ): রাজধানীর আগারগাঁও পাসপোর্ট অফিসের সামনে থেকে পাসপোর্ট দালাল চক্রের ২৪ জনকে আটক করেছে র‌্যাব-২।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টা থেকে র‌্যাব-২ এর সহকারী পরিচালক এএসপি শহিদুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল উদ্দিনের পরিচালনায় একটি বিশেষ দল আগারগাঁও পাসপোর্ট অফিসের সামনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে।

র‌্যাব-২ সূত্র জানায়, বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল উদ্দিন আসামিদের স্বীকারোক্তির ভিত্তিতে দোষী সাব্যস্ত করে প্রত্যেককে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেন।

এর মধ্যে মো. রেজাউল ইসলাম (৩৪) ৬ মাস, মো. মনির হোসেন (২৩), মো. স্বপন মোল্লা (২২), মো. ইউসুফ মিয়া (৩২), সেলিমুজ্জামান নয়ন (৬০), মো. খাইরুল ইসলাম (৩৫), মো. শফিক (৬০), মো. নাসির (২৪) ও মো. বজলুর রহমানকে (৪২) দুই মাস করে কারাদণ্ড দেয়া হয়।

এ ছাড়া মো. আবুল কালাম আজাদ (৩৫), মো. মানিক (২৭), মো. মোক্তার (৩৮), মো. ওয়াসিম (১৮) ও আবদুল আলীম সোহাগকে (২৭) এক মাসের কারাদণ্ড দেয়া হয়। মো. সাগর হোসেন (১৮), মো. আলম (১৮), সমীর রঞ্জন দে (৫৫), মো. শিপন (১৮), মো. বরকত মোল্লা (২৩), মো. আপন (২০), মো. মনিরুজ্জামান (২৭), মো. আবদুল কাদের (২৭), মো. আবদুল আজিজ (৫৮) এবং মো. ঈমাম হাসান বাবলুকে (১৮) বিভিন্ন পরিমাণে জরিমানা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here