ব্রাহ্মণবাড়িয়া ১০ প্রার্থীর ভোট বর্জন

0
5

ব্রাহ্মণবাড়িয়া (বাংলা ২৪ বিডি নিউজ): কেন্দ্র দখল, এজেন্টদের বের করে দেয়া ও প্রশাসনের সহযোগিতায় ভোট কারচুপির অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর এবং আশুগঞ্জ বিএনপিসহ ১০ চেয়ারম্যান প্রার্থী নির্বাচন বর্জন করেছেন।

মঙ্গলবার দুপুর ১২টায় বাঞ্ছারামপুর উপজেলার বিষনোরামপুরে বিএনপির কার্যালয়ে সাবেক সংসদ সদস্য এস এ খালেক সংবাদ সম্মেলন করে ছয় ইউনিয়নে বিএনপি প্রার্থীদের ভোট বর্জনের ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, সরকার দলীয় প্রার্থীর লোকজন তাদের এজেন্টদের বের করে দিয়ে কেন্দ্র দখল করে প্রশাসনের সহযোগিতায় ভোট কারচুপি করেছে। এ অবস্থায় প্রহসনের এই নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন ছয় ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীরা।

তারা হলেন- ফরদাবাদ ইউনিয়নে মো. ছালাউদ্দিন, তেজখালী ইউনিয়নে আবদুর রাজ্জাক, ছলিমাবাদে মো. বিল্লাল হোসেন, দরিয়াকান্দিতে আবদুল করিম, রূপসদীতে দেলোয়ার হোসেন ও মানিকপুরে ফজলুল হক।

অন্যদিকে, আশুগঞ্জেও কারচুপি ও অনিয়মের অভিযোগে সাতটি ইউনিয়নের চারটিতেই বিএনপি ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীসহ চার প্রার্থী নির্বাচন বর্জন করেছেন।

এর মধ্যে দুর্গাপুরে বিএনপি প্রার্থী মিজান খন্দকার, তারুয়া ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বাদল সাদী, আড়াইসিধায় আওয়ামী লীগের বিদ্রোহী কামরুল হাসান মোবারক ও তালশহরে বিএনপি প্রার্থী গোলাম নবী হামদু।

মঙ্গলবার বেলা ১২টায় আড়াইসিধা বাজারে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী কামরুল হাসান মোবারক কারচুপির অভিযোগ করে নির্বাচন বর্জনের ঘোষণা দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here