মাদারীপুরে ৩টি স্বর্ণের দোকানে ডাকাতি, গুলিবিদ্ধ ২

0
10

মাদারীপুর (বাংলা ২৪ বিডি নিউজ): মাদারীপুরের কালকিনি উপজেলায় ৩টি স্বর্ণের দোকানসহ ৫টি দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় দু’জন গুলিবিদ্ধসহ আহত হয়েছেন পাঁচজন। উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের মিয়ারহাট বাজারে রবিবার রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- স্বপন কাজী (৩৮), সোহেল মৃধা (৩০), জলিল খাঁ (৬০), আনসার চৌকিদার (৫৫) ও মনির সরদার (২৬)।

প্রত্যক্ষদর্শী বাজারের পাহারাদার আব্দুল জলিল খাঁ জানান, রাতে ৮-১০ জনের মুখোশধারী ডাকাত প্রথমে অস্ত্রের মুখে তাকে ও অপর পাহারাদার আনসার চৌকিদারকে বেঁধে ফেলে। এরপর মারধর করে তাদের কাছ থেকে মোবাইল ফোন কেড়ে নেয়। পরে বাজারের আচল জুয়েলার্স, মৌসুমী জুয়েলার্স, শুভ জুয়েলার্স, নিজাম টেইলার্স ও ইসমাইল টেইলার্স থেকে ৬৫ ভরি স্বর্ণ, ৪৫০ ভরি রুপা ও ২ লাখ টাকা লুট করে নিয়ে যায়। এ সময় বাঁধা দিতে আসলে স্বপন কাজী ও সোহেল মৃধা গুলিবিদ্ধ হন। এ ছাড়া ৩ জনকে কুপিয়ে আহত করে ডাকাতরা।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্দু বালা জানান, খবর পেয়ে রাতেই ঘটনস্থল পরিদর্শন করা হয়েছে। স্বপন কাজীর পেটে ও সোহেলের ডান হাতে গুলি লেগেছে। আহতদের উদ্ধার করে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি খতিতে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here