সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে ভোট গ্রহণ চলছে

0
5

ঢাকা (বাংলা ২৪ বিডি নিউজ):  ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ২০১৬-১৭ বর্ষের নির্বাচনে প্রথম দিনের ভোট গ্রহণ শুরু হয়েছে। বুধবার সকাল ১০টা থেকে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনে স্থাপিত ৪৩টি বুথে ভোটগ্রহণ শুরু হয়েছে।

২৩ ও ২৪ মার্চ দুদিনব্যাপী এই নির্বাচনে ভোট গ্রহণ চলবে সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত। নির্বাচনে পাঁচ হাজার ২৭জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

জ্যেষ্ঠ আইনজীবী মো. হারুনর রশীদের নেতৃত্বে সাত সদস্যের উপকমিটি নির্বাচন পরিচালনার দায়িত্বে রয়েছে।

এবারের ২০১৬-২০১৭ কার্য-নির্বাহী কমিটির নির্বাচনে সরকার সমর্থক সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ (সাদা প্যানেল) হতে সভাপতি পদে অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, সম্পাদক পদে মো. আজাহার উল্লাহ ভুঁইয়া, সহ সভাপতি পদে মো. তাহেরুল ইসলাম ও সুরাইয়া বেগম, কোষাধ্যক্ষ পদে রমজান আলী শিকদার, সহ সম্পাদক পদে এ কে এম রবিউল হাসান সুমন ও শেখ সিরাজুল ইসলাম সিরাজ, কার্যনির্বাহী সদস্য পদে কুমার দেবুল দে, খান মোহাম্মদ শামীম আজিজ, মো. আব্দুল আজিজ মিয়া মিন্টু, মো. হাবিবুর রহমান হাবিব, এম আশরাফুল ইসলাম, নাসরীন সিদ্দিকা লিনা, শাহানা পারভীন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বিএনপি-জামায়াত সমর্থিত নীল প্যানেল থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন সভাপতি পদে অ্যাডভোকেট জয়নুল আবেদীন, সম্পাদক পদে এএম মাহবুব উদ্দিন (খোকন), সহ সভাপতি পদে ফাহিমা নাসরীন মুন্নী ও মো. গোলাম মোস্তফা, কোষাধ্যক্ষ নাসরীন আকতার, সহ সম্পাদক মো. শাহিদুজ্জামান ও মো. ইউসুফ আলী, কার্যনির্বাহী সদস্য পদে মমতাজ বেগম বিউটি, মো. কামাল হোসেন, মো. নাসির উদ্দিন খান সম্রাট, নাসির উদ্দিন আহমেদ অসীম, নাসরিন ফেরদৌস, রেজাউল করিম রেজা, এসকে তাহসিন আলী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here