তনু হত্যাকান্ড: বিচারের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

0
5

ঢাকা (বাংলা ২৪ বিডি নিউজ): সোহাগী জাহান তনু হত্যার বিচার দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। রবিবার দুপুর ১২টায় স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এসইউবি)-এর কলাবাগানস্থ বিজয় ক্যাম্পাসে সমাবেশ করা হয়। সমাবেশে বক্তব্য রাখেন স্টেট ইউনভার্সিটি অব বাংলাদেশ জার্নালিজম, কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের অ্যাসিস্টেন্টে প্রফেসর সজীব সরকার। তিনি বলেছেন, কোনভাবেই নিরপরাধ ব্যক্তিকে ধরে এনে বিচারের নামে প্রহসন করা চলবে না। তনুর পরিবারের লোকজনকে হয়রানী করা থেকেও বিরত থাকার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান তিনি।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ফারুক আহমাদ আরিফ। তিনি বলেছেন তনু হত্যার বিচারের ভার প্রধানমন্ত্রীর নিজ হাতে তুলে নিতে হবে। কেননা আমরা দেখছি হত্যাকান্ডের ১৪ দিন অতিবাহিত হয়ে যাচ্ছে তার পরও অপরাধীদের শনাক্ত করা যাচ্ছে না।

মানববন্ধন শেষে একটি মিছিল নিয়ে ধানমন্ডি ২৭ হতে শংকর প্লাজা পদক্ষিণ করে নো ভ্যাট চত্বরে এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন রয়েল ইউনিভার্সিটির সোহেল হোসেন, স্টামফোর্ডের তানজিল হাসান, হিমেল, অভিমিতা, ইউআইইউর মেজবাহ উদ্দিন, গ্রিন ইউনিভার্সিটির শ্যাম, ড্যাফোডিলের হৃদয়, স্টেট ইউনিভার্সিটির সোমা, রাহাত প্রমুখ।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন আর্কিটেকচারের প্রফেসর জাকারিয়া বিন রাজ্জাক, জেসিএমএসের লেকচারার নুর-ই-মকবুল, মেহনাজ রকি, অ্যাসিস্টেন্ট রেজিস্ট্রার মো. জাহাঙ্গির হোসেন। আরও উপস্থিত ছিলেন ইসহাক, বাশার, জুয়েল, সুবর্ণা প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here