না’গঞ্জে অস্ত্রের মুখে ব্যবসায়ির ৩ লাখ টাকা ছিনতাই

0
3

 নারায়ণগঞ্জ (বাংলা ২৪ বিডি নিউজ): নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় এক খুচরা জ্বালানী তেল ব্যবসায়িকে প্রকাশ্যে অস্ত্রের মুখে জিম্মি করে প্রায় ৩ লাখ টাকা ছিনতাই করা হয়েছে। রোববার দুপুরে ফতুল্লার পঞ্চবটি এনায়েতনগর ইউনিয়ন পরিষদের সামনে ছিনতাইয়ের এ ঘটনা ঘটে। ছিনতাইয়ের শিকার ওই ব্যবসায়ীর নাম আলমগীর হোসেন। সে ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের প্রতাপনগর সিপাহীপাড়া গ্রামের মনির হোসেনের ছেলে। খবর পেয়ে ফতুল্লা মডেল থানার ওসি (তদন্ত) আবদুর রাজ্জাকের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ব্যবসায়ি আলমগীর হোসেন বলেন,  সকাল ১১টায় তিনি ফতুল্লার পঞ্চবটি গফুর মার্কেটে অবস্থিত ইসলামী ব্যাংকের শাখা থেকে ২ লাখ ৯০ হাজার টাকা উত্তোলন করেন। পরে বক্তাবলী ফেরার জন্য রিকশা যোগে যাবার পথে এনায়েতনগর ইউনিয়ন পরিষদের সামনে পৌঁছার পর পেছন থেকে একটি মোটর সাইকেলে ৩ যুবক তার রিকশার গতিরোধ করে। তারা প্রথমে তাকে মারধর করে টাকা ছিনিয়ে নেবার চেষ্টা করে। টাকা দিতে রাজী না হওয়ায় তারা পিস্তল দেখিয়ে গুলি করার হুমকি দিয়ে টাকা ছিনিয়ে নিয়ে যে পথে এসেছিল সেই পথে চলে যায়। তাদের হাতে পিস্তল থাকায় প্রকাশ্যে ঘটনা ঘটলেও কেউ তার সহায়তায় এগিয়ে আসেনি।
ফতুল্লা মডেল থানার ওসি (তদন্ত) আবদুর রাজ্জাক বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ইসলামী ব্যাংকের যে শাখা থেকে ব্যবসায়ি আলমগীর হোসেন টাকা উত্তোলন করেছেন পুলিশ সেই ব্যাংক থেকে সিসি টিভির ফুটেজ সংগ্রহ করেছে। সেই ফুটেজে দেখা গেছে সম্ভাব্য ছিনতাইকারীরা ব্যাংকের ভেতর থেকেই আলমগীরকে অনুসরণ করেছিল। পুলিশ ভিডিও ফুটেজের সূত্র ধরে ছিনতাইকারীদের গ্রেপ্তারের চেষ্টা করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here