পাবনায় নির্বাচনী ফলাফল নিয়ে ত্রিমুখি সংঘর্ষে বিএনপিকর্মী নিহত

0
7

পাবনা (বাংলা ২৪ বিডি নিউজ):  ইউনিয়ন পরিষদ নির্বাচনের ফলাফল ঘোষণা নিয়ে চাটমোহরে আওয়ামী লীগ ও বিএনপির চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সঙ্গে আইন-শৃঙ্খলা বাহিনীর ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পুলিশের গুলিতে নিহত হয়েছেন বিএনপির এক কর্মী। আহত হয়েছে আরও অন্তত ১০ জন।

শনিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে চাটমোহর উপজেলার মথুরাপুর ইউনিয়নের বাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

নিহতের নাম ইমদাদুল হোসেন (৩২)। তিনি ওই এলাকার মৃত আমজাদ হোসেনের ছেলে ও স্থানীয় বিএনপির একজন কর্মী।

চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সালাউদ্দিন মৃত্যুর বিষয়টি বাংলামেইলকে নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা সোয়া ৭টার দিকে মথুরাপুর ইউনিয়নের বাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ফলাফল ঘোষণা করতে দেরি হওয়ায় আওয়ামী লীগ ও বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা উত্তেজিত হয়ে পড়ে। এ সময় তারা রাস্তায় আগুন জ্বালিয়ে অবরোধ সৃষ্টি করে এবং আইন-শৃঙ্খলা বাহিনীর একটি গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে।

এক পর্যায়ে উত্তেজিত সমর্থকরা কেন্দ্র থেকে ব্যালট বাক্স নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদের প্রতিহত করতে ফাঁকা গুলি ছোড়ে। এতে গুলিবিদ্ধ হয়ে আহত হন ইমদাদুল হোসেন। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সংঘর্ষকালে আহত ১০ জন প্রাথমিক চিকিৎসাসহ বিভিন্ন ক্নিনিক ও হাসপাতালে ভর্তি হয়েছে।

 চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার  ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here