বগুড়ায় স্ত্রীকে জবাই করে হত্যা

0
4

বগুড়া (বাংলা ২৪ বিডি নিউজ): বগুড়ার শেরপুর শহরে শারমিন আক্তার তনি (২৬) নামে এক গৃহবধূর গলাকেটে হত্যা করেছে স্বামী। নিহত শারমিন শেরপুর উপজেলা সদরের ধুনটমোড় এলাকায় শফিকুল ইসলাম তারুর মেয়ে। ঘটনার পর থেকে দুই সন্তান নিয়ে স্বামী পলাতক রয়েছেন। শনিবার সকালে ধুনট মোড় এলাকায় ৫তলা ভবনের তিন তলায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, উপজেলার কুসুম্বী ইউনিয়নের তাঁতরা গ্রামের আমজাদ হোসেনের ছেলে আব্দুল মতিনের সঙ্গে পৌর শহরের ধুনট মোড় এলাকার ধনাঢ়্য ব্যবসায়ী শফিকুল ইসলাম তারুর মেয়ে শারমিন আক্তার তনির নয় বছর আগে বিয়ে হয়। বাবার মৃত্যুর পর থেকে ধুনট মোড় এলাকার সেই বাড়ির তিন তলাতেই তারা থাকতেন। বিয়ের পর থেকে বিভিন্ন বিষয়ে তাদের মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকতো।

নিহত শারমিনের মা ফাহিমা ইসলাম দাবি করেন, শনিবার ভোরে ঝগড়ার এক পর্যায়ে শারমিনকে তার স্বামী আব্দুল মতিন ছুরি দিয়ে মাথার দুই পাশে ও গলায় আঘাত করে হত্যা করে। এরপর তার দুই শিশু সন্তান তাসিন (৭) ও তানহাকে (৩) নিয়ে পালিয়ে যায়।

বিকেল ৩টায় ওই বাড়ির তিন তলায় কোনো সারা শব্দ না পেয়ে নিচ তলা থেকে তার মা ফাহিমা ইসলাম গিয়ে খাটের উপরে রক্তাক্ত অবস্থায় তনিকে পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিকেলে মরদেহ উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠায়।

শেরপুর থানার এসআই বুলবুল ইসলাম জানান, খবর পেয়ে ওই বাড়িতে গিয়ে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ধারণা করছে জমিজমা, নেশা ও পরকীয়া সংক্রান্ত কারণে এ হত্যাকাণ্ড ঘটাতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here