মৌলভীবাজারে ট্রেনে কাটা পড়ে নিহত ২

0
2

মৌলভীবাজার (বাংলা ২৪ বিডি নিউজ): মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরে ট্রেনে কাটা পড়ে ও ট্রেনের ছাদ থেকে পড়ে অজ্ঞাতনামা দুই ব্যক্তির মৃত্যু হয়েছে।

শ্রীমঙ্গল রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইখতিয়ার উদ্দিন জানান, শুক্রকার সকালে শমশেরনগর স্টেশনের অদূরে ভাদাইর দেউল এলাকায় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা জালালাবাদ ট্রেনের ছাঁদ থেকে পড়ে অজ্ঞাত এক ব্যাক্তি গুরুতর আহত হন। এসময় তাকে উদ্ধার করে কমলগঞ্জ সরকারি হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

অপর দিকে বৃহস্পতিবার রাতের কোনো একসময় একই স্টেশনের অদূরে কেছুলুটি এলাকায় ট্রেন লাইন থেকে অজ্ঞাত পরিচয়ের অপর এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

শমশেরনগর রেলওয়ে স্টেশনের সহকারী স্টেশন মাস্টার কবির আহমেদ জানান, বৃহস্পতিবার রাতের কোনো একটি ট্রেনের নিচে কাটা পড়ে অজ্ঞাতনামা একই যুবক মারা যায়।

তিনি আরো বলেন, শুক্রবার সকাল সাতটা ২৫ মিনিটে চট্রগ্রাম থেকে ছেড়ে আসা সিলেটগামী জালালাবাদ ট্রেনের ছাদ থেকে পড়ে গুরুতরভাবে আহত হয়েছিল ৩০ বছরবয়সী আরও এক অজ্ঞাতানামা ব্যক্তি। পরে কমলগঞ্জ উপজেলা অগ্নিনির্বাপক দল দ্রুত এসে তাকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

দুপুর দেড়টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে মৌলভীবাজার মর্গে পাঠানোর উদ্দেশ্যে শ্রীমঙ্গল জিআরপি থানায় নিয়ে আসে রেলওয়ে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here