’রিজার্ভ লুটের ঘটনায় জড়িতরা আ.লীগের আত্মীয়’

0
2

বরগুনা (বাংলা ২৪ বিডি নিউজ): জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ লুটের ঘটনায় জড়িত বাংলাদেশিরা আওয়ামী লীগের আত্মীয়। তাই বিদেশিদের নাম প্রকাশ করা হলেও বাংলাদেশিদের নাম প্রকাশ করা হচ্ছে না।

বৃহস্পতিবার বিকেলে বরগুনার টাউন হল মাঠে জেলা জাতীয় পার্টি আয়োজিত এক জনসভায় এ কথা বলেন তিনি।

এরশাদ বলেন, বাংলাদেশের মানুষের জীবনের কোনো নিরাপত্তা নেই। বর্তমান সরকারের সময়ে অনুষ্ঠিত সকল নির্বাচনে ভোট কারচুপির হয়েছে। দেশে এখন যেসব নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে, তা নির্বাচনের নামে প্রহসন ছাড়া আর কিছুই নয়। বর্তমান ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের স্লোগান এখন ‘আমার ভোট আমি দেব, তোমার ভোটও আমি দেবো।’

এরশাদ আরো বলেন, সাধারণ মানুষ ভোটের অধিকারের পাশাপাশি স্বাভাবিক মৃত্যুর অধিকার চায়। এদেশে ইসলামের অবমাননা করা হলে তার বিচার হয় না। তাই ব্লগাররা প্রতিনিয়ত ইসলামকে হেয় প্রতিপন্ন করছে। দেশে এখন যে পরিস্থিতি বিরাজ করছে তাতে স্বাভাবিক মৃত্যুর পরিবেশ নেই। সরকারের বিরুদ্ধে কথা বললেই তাকে গুম করা হয়। মানুষ মেরে ক্ষমতায় থাকা যায় না।

বিশেষ অতিথি জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের বলেন, বাংলাদেশের প্রবৃদ্ধি বৃদ্ধি পায়নি। সরকারের মন্ত্রী-আমলারা প্রবৃদ্ধি বৃদ্ধি পেয়েছে বলে মিথ্যে প্রচারনা চালাচ্ছে।

জেলা জাতীয় পার্টির আহ্বায়ক জাফরুল হাসান ফরহাদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সভাপতি সৈয়দ ইফতেখার হাসান, জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি শাহজাহান মুনসুর প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here