এমপি রানা ও তার ৩ ভাইয়ের বাড়ির মালামাল ক্রোক

0
4

টাঙ্গাইল (বাংলা ২৪ বিডি নিউজ) : টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ নেতা ও মুক্তিযোদ্ধা ফারুক আহম্মদ হত্যা মামলার আসামি এমপি আমানুর রহমান খান রানা ও তার তিন ভাইয়ের বাড়ির মালামাল ক্রোক করেছে পুলিশ। রানা টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের আওয়ামী লীগ দলীয় সাংসদ।

টাঙ্গাইল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক গোলাম কিবরিয়া সোমবার ফারুক হত্যার মামলার আসামি রানা, তার তিন ভাইসহ দশজনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। একই সঙ্গে তিনি আসামিদের অস্থাবর সম্পত্তি ক্রোকের নির্দেশ দেন।

টাঙ্গাইল সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ভুঁইয়া জানান, আদালতের নির্দেশনা অনুযায়ী শুক্রবার দুপুর ১টার দিকে তারা মালামাল ক্রোকের অভিযান পরিচালনা করেন।

অভিযানে এমপি রানার ছোট ভাই সাবেক পৌর মেয়র শহিদুর রহমান খান মুক্তির বাসা থেকে একটি ফ্রিজ এবং ছোট ভাই সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সহসভাপতি সানিয়াত খান বাপ্পার ঘর থেকে একটি আলমারি ক্রোক করা হয়েছে বলে জানান ওসি।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মাহফীজুল রহমান জানান, আওয়ামী লীগ নেতা ও মুক্তিযোদ্ধা ফারুক আহম্মদ হত্যার অভিযোগে সংসদ সদস্য আমানুর রহমান খান রানা, শহিদুর রহমান খান মুক্তি, সানিয়াত খান বাপ্পা ও পরিবহন ব্যবসায়ী নেতা জাহিদুর রহমান খান কাকনসহ ১০ জনের বিরুদ্ধে আদালতে সম্প্রতি চার্জশিট জমা দেওয়া হয়েছে।

২০১৩ সালের ১৮ জানুয়ারি রাতে শহরের কলেজপাড়ায় নিজ বাসভবনের সামনে উদ্ধার করা হয় ফারুক আহম্মদের গুলিবিদ্ধ লাশ। এ ঘটনার পর নিহতের স্ত্রী নাহার আহম্মেদ বাদী হয়ে টাঙ্গাইল মডেল থানায় মামলা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here