প্রধানমন্ত্রীর সম্মতিতেই প্রধান শিক্ষককে স্বপদে বহাল-ও কাদের

0
5

নারায়ণগঞ্জ (বাংলা ২৪ বিডি নিউজ):  সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী বলেছেন, প্রধানমন্ত্রীর সম্মতিতেই পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধাণ শিক্ষক শ্যামল কান্তিকে স্বপদে পুনর্বহাল করে স্কুল ম্যানেজিং কমিটি বাতিল করা হয়েছে। তদন্ত শেষে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। শুক্রবার (২০ মে) দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলাধীন মোগরাপাড়া চৌরাস্তায় একটি বাস কোম্পানীর উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।
তিনি আরো বলেন, শিক্ষক লাঞ্ছনার ঘটনায় শিক্ষামন্ত্রী যে সিদ্ধান্ত নিয়েছেন তাতে সকল মন্ত্রী সাধুবাদ জানিয়েছেন।
এরআগে, গত ১৮ মে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছিলেন, যতই ক্ষমতাধর হোক, শিক্ষক লাঞ্ছনাকারীদের শাস্তি পেতেই হবে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ধুমঘাট ও মুহুরী সেতু উদ্বোধন করে সাংবাদিকদের তিনি এসব কথা জানান।
নারায়ণগঞ্জে শিক্ষককে কান ধরে উঠবস করানো প্রসঙ্গে তিনি বলেন, এটা মোটেও মেনে নেয়া যায় না। যে একজন শিক্ষককে লাঞ্ছিত করবে তাকে শাস্তি পেতেই হবে। তিনি যত বড়ই হোন না কেন; পার পাবেন না।
উল্লেখ্য, গত ১৩ মে শুক্রবার বন্দর কলাগাছিয়া ইউনিয়নে পিয়ার সাত্তার লতিফ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে ইসলাম ধর্ম অবমাননার অভিযোগে স্থানীয় এমপি সেলিম ওসমানের উপস্থিতিতে কান ধরে উঠ-বস করানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here