যুবরাজের সাহায্যার্থে এগিয়ে আসুন

0
3

ঢাকা (বাংলা ২৪ বিডি নিউজ): জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জবি) শহীদ সালাম বরকত হলের আবাসিক শিক্ষার্থী ও গণিত বিভাগের ৩৩ তম আবর্তনের সাবেক ছাত্র যুবরাজ হোসেন বাসচাপায় গুরুত্ব আহত হয়ে বাংলাদেশ অর্থপেডিক হাসপাতালে (পঙ্গু হাসপাতাল, শিশুমেলা, ঢাকা) ভর্তি রয়েছেন। তার সাহায্যার্থে প্রচুর অর্থের প্রয়োজন। বিশ্ববিদ্যালয়ে সাবেক ও বর্তমান ছাত্ররা তার সাহায্যার্থে এগিয়ে এসে পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানিয়েছেন।

যুবরাজ জনতা ব্যাংকের বাংলা মোটর ডিভিশনাল অফিসে অফিসার হিসেবে কর্মরত ছিলেন। গত ২০ এপ্রিল (বুধবার) মোটর বাইকে করে বাসা থেকে অফিসে যাওয়ার সময় খামারবাড়িতে বাসচাপায় গুরুত্বর আহত হন। এতে তার দুই পায়ের হাড় ভেঙে সাত থেকে আট টুকরো হয়ে গেছে এবং হাঁটু থেকে নিচ পর্যন্ত সব মাংস উঠে গেছে।

শুধুমাত্র মেডিসিন বাবদ দিনে গড়ে ১০ হাজার টাকা খরচ হচ্ছে। তাকে আরও প্রায় ৩-৪ মাস চিকিৎসা নিতে হবে। এজন্য তার চিকিৎসা বাবদ আরও প্রায় ১৫ লাখ টাকা প্রয়োজন। তার পরিবারের পক্ষে এত টাকা যোগাড় করা অসম্ভব।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের সভাপতি অধ্যাপক ড. মো আব্দুর রব বলেন, যুবরাজ হোসেন সড়ক দুর্ঘটনার ফলে বর্তমানে হাসপাতালে পঙ্গুত্বের সঙ্গে লড়াই করছে, তার সুচিকিৎসার জন্য প্রচুর অর্থ প্রয়োজন। তার এই দুঃসময়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় পরিবারের সকল সদস্যকে তার পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি।

যুবরাজকে সাহায্য পাঠানোর ঠিকানা, বিকাশ একাউন্ট নং. আশরাফ : ০১৯১৮০১৬১২৭, দোলন : ০১৯১১৭৭৮০৯৮, সুমন : ০১৯২২২৮৭২৯৬, ডাচ বাংলা ব্যাংক একাউন্ট নং (মো. ফজলুর রহমান) : ১৭১.১০১.১০৮৫৭৭।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here