উত্তরায় বৌদ্ধমন্দিরের পাশের খাল থেকে আরও ৩২টি ম্যাগাজিন উদ্ধার

0
3

ঢাকা (বাংলা ২৪ বিডি নিউজ): রাজধানীর উত্তরায় বৌদ্ধমন্দিরের পাশের খাল থেকে কার্টনে ভরা আরও ৩২টি ম্যাগাজিন উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদফতরের পরিদর্শক মাহমুদুল হক।

রবিবার (১৯ জুন) এ স্থানটিতে দ্বিতীয় দিনের অভিযান চালিয়ে এ ম্যাগাজিন উদ্ধার করা হয়। এর আগে পুলিশ ও ফায়ার সার্ভিস শনিবার (১৮ জুন) বিকেলে ওই খাল থেকে প্রথম দফায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অস্ত্র-গুলি উদ্ধার করে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার (ডিসি, উত্তর) বিধান ত্রিপুরা  জানান, বিপুল পরিমাণ অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ডুবুরিরা খালে নেমে তল্লাশি করে। জঙ্গিবাদের বিরুদ্ধে দেশব্যাপী যে সাঁড়াশি অভিযান চলছে, তাতে ভীত হয়েই কেউ এ নির্জন এলাকায় অস্ত্র ও গোলাবারুদ ফেলে গেছে। আমাদের ধারণা এর সঙ্গে দেশীয় ও আন্তর্জাতিক চক্র জড়িত রয়েছে। বড় ধরনের কোনো নাশকতার জন্যই এসব অস্ত্র মজুদ করা হয়েছিল।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পরিচালক (অপারেশন্স অ্যান্ড মেনটেন্যান্স) মেজর এটিএম শাকিল নেওয়াজ খান বলেন, ‘এখনও সম্ভাব্য জায়গাগুলোতে অভিযান চলছে। অভিযান শেষে অস্ত্র উদ্ধারের বিষয়ে বিস্তারিত জানা যাবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here