নারায়ণগঞ্জে আ’লীগ নেতার ভাইকে গলাকেটে হত্যা

0
5

নারায়ণগঞ্জ (বাংলা ২৪ বিডি নিউজ):  নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় কুতুবউদ্দিন (৬৫) নামে স্থানীয় আওয়ামী লীগের এক নেতার বড় ভাইকে গলা কেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় শামীম নামক এক যুবককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে জনতা।

সোমবার রাত ১টার দিকে বন্দরের ফরাজিকান্দা এলাকাতে ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত কুতুবউদ্দিন ফরাজিকান্দা এলাকার মৃত ইউনুস মিয়ার ছেলে। তিনি বন্দর থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবেদ হোসেনের বড় ভাই।

পরিবারে দাবি, পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটানো হয়েছে।

নিহতের পরিবারের বরাত দিয়ে ঘটনাস্থলে যাওয়া বন্দর থানার এস আই ফারুক হোসেন ও মাজহারুল ইসলাম জানান, আটক শামীম আগে কুতুবউদ্দিনের বাড়ির নির্মাণ শ্রমিক ছিলেন। রাত ১টার দিকে হঠাৎ সে কুতুবউদ্দিনকে জানায়, তার দোকানের তালা ভাঙ্গা। পরে কুতুবউদ্দিন নিচে নেমে দোকানের তালা পরীক্ষা করে বাসায় ফেরার পথে ভবনের নিচতলায় গলায় ধারালো ছুরি দিয়ে আঘাত ও কেটে হত্যা করে শামীম। তখন আশেপাশের লোকজন এসে শামীমকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। শামীমকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আটক শামীম আহমেদের (৩০) বাবার নাম আবুল বাশার মণ্ডল। তার বাড়ি কুমিল্লা জেলার দাউদকান্দি এলাকায়। পেশায় সে একজন নির্মাণ শ্রমিক।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here