মিথ্যা সাক্ষী দেয়ায় বাদীসহ ৩ জনের জেল

0
3

নাটোর (বাংলা ২৪ বিডি নিউজ):  নাটোরে মিথ্যা পরিচয়ে সাক্ষ্য দেয়ায় বাদীসহ তিনজনকে ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুরে নাটোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামসুল আল আমিনের আদালত এই দণ্ডাদেশ দেন।

আদালত সূত্রে জানা যায়, গুরুদাসপুরের বামন খোলা গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী সেলিনা বেগম বাদী হয়ে এক লাখ টাকা পাওনা ফেরত চেয়ে আদালতে মামলা করেন। মঙ্গলবার দুপুরে মামলার সাক্ষ্য গ্রহণের ধার্য তারিখে বাদী সেলিনা বেগম ও দুই সাক্ষী নাটোর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সাক্ষ্য দিতে আসেন। কিন্তু পরিচয় গোপন করে মামলার দুই সাক্ষী মশিন্দা গ্রামের শফিকুল ইসলামের ছেলে ফিরোজ ও বামন খোলা গ্রামের জামাল সরকারের ছেলে জুয়েল রানা সাক্ষ্য দিতে আদালতের কাঠগোড়ায় দাড়ায়।

এসময় বিচারকের সন্দেহ হলে তাদের জেরা করলে তারা নিজেরা মামলার ওই নির্ধারিত সাক্ষী নয় বলে স্বীকারোক্তি দেয়। পরে আদালতের বিচারক শামসুল আল আমিন পরিচয় গোপন করে সাক্ষ্য দেয়ার অভিযোগে বাদীসহ ওই দুইজনকে ছয় মাসের কারাদণ্ড ও দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো একমাসের কারাদণ্ড দেন। এ ঘটনায় আদালত পাড়ায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here