ময়মনসিংহে দু্ই পক্ষের সংঘর্ষে নিহত ২

0
7

ময়মনসিংহ (বাংলা ২৪ বিডি নিউজ): বিলের জমি ইজারা নিয়ে ময়মনসিংহে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। শুক্রবার সকালে ফুলবাড়ীয়া উপজেলার বড়বিলা এলাকায় আনুহাদি গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন ১৫ জন বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, নিহতরা হলেন— আবদুল হামিদ (২৮) ও আনছার আলী (৪০)।পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে রুস্তম আলী, মোজাফফর হোসেন মোজা ও আব্দুল মতিনকে আটক করেছে।

১০ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাদের সকলের বাড়ি ফুলবাড়ীয়া উপজেলার বড়বিলা এলাকায় আনুহাদি গ্রামে।

ফুলবাড়ীয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিফাত খান রাজিব  জানান, ফুলবাড়ীয়া উপজেলার বড়বিলা এলাকায় আনুহাদি গ্রামে আজ (১৭ জুন) সকাল ৯টার দিকে রুস্তম মেম্বার ও আনছার আলীর লোকদের মধ্যে বিলের ইজারা নিয়ে সংঘর্ষ। এতে ধারালো অস্ত্রের আঘাতে উভয় পক্ষের ১৭ জন আহত হয়। পরে গুরুতর অবস্থায় ১২ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে ২ জন মারা যায়। এ ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

ময়মনসিংহ পুলিশ সুপার (এসপি) মঈনুল হক  জানান, এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে। এলাকার পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here