সাতক্ষীরায় মা-ছেলে রিমান্ডে

0
4

সাতক্ষীরা (বাংলা ২৪ বিডি নিউজ): সাতক্ষীরার সদর উপজেলার কুশখালি গ্রামে এক কেজি মাংসের জন্য শিশু ফাহিমকে হত্যার ঘটনায় আটককৃত সফুরা বেগম ও তার ছেলে ইব্রাহিমকে দুই দিন করে রিমন্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার দুপুরে সাতক্ষীরার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মহিবুল হাসানের আদালত শুনানি শেষে এই আদেশ দেন।

চাঞ্চল্যকর শিশু ফাহিম হত্যার ঘটনায় দায়েরকৃত মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) আবুল কালামের উপস্থিতিতে আজ এ মামলার শুনানি অনুষ্ঠিত হয়।

তিনি জানান, এ মামলার অন্যতম আসামি ইসরাফিল হোসেনকে আগেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সে কারণেই আদালত ইসরাফিল হোসেনকে বাদ দিয়ে তার মা সফুরা বেগম ও ভাই ইব্রাহিম হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।

বুধবার সকালে কারাগারে থাকা সফুরা বেগম ও তার ছেলে ইব্রাহিমকে পুলিশ হেফাজতে এনে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানান তিনি।

তিনি বলেন, ‘আলোচিত এই মামলায় ১৬৪ ধারার জবানবন্দিতে ইসরাফিলের স্ত্রী তামান্না খাতুন আগেই থেকেই সবকিছুই স্বীকার করেছে। এখন এই দুইজনের জিজ্ঞাসাবাদ শেষে অচিরেই মামলার অভিযোগপত্র আদালতে দাখিল করা হবে।’

উল্লেখ্য, দুদিন নিখোঁজ থাকার পর গত ১৫ জুন সন্ধ্যায় সাতক্ষীরা সদর উপজেলার কুশখালি সীমান্ত সংলগ্ন গৌর ঘণ্টার পাটখেত থেকে স্থানীয়দের খবরের ভিত্তিতে শিশু ফাহিমের (৮) লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের চাচা মো. সিদ্দিক বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় অজ্ঞাতদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here