সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত

0
3

সিলেট (বাংলা ২৪ বিডি নিউজ): সিলেট নগরীতে প্রাইভেটকার ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে তাদের মেয়ে। সে স্কলার্সহোম স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। নগরীর টিলাগড় শাহ মদনী ঈদগাহের সামনে মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিলেটের স্কলার্সহোম স্কুল এন্ড কলেজের প্রশাসনিক কর্মকর্তা অরজিত রায় ও তার স্ত্রী দক্ষিণ সুরমার মহালক্ষী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সুমিতা দাস। তারা শহরতলীর খাদিমপাড়া ইউনিয়নের শাহপরাণ নিপোবন আবাসিক এলাকার বাসিন্দা।

জানা গেছে, সকালে বাসা থেকে সিএনজি অটোরিকশাযোগে স্ত্রী ও মেয়েকে নিয়ে শাহী ঈদগাহস্থ স্কলার্সহোম স্কুলের উদ্দেশ্যে যাচ্ছিলেন অরজিত রায়। নগরীর টিলাগড়স্থ শাহ মদনী শাহী ঈদগাহ এর সামনে এলে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান অরজিত রায়। আশঙ্কাজনক অবস্থায় সুমিতা দাসকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত দম্পতির মেয়েকে আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জিদান আল মুসা ঘটনার সত্যতা নিশ্চিত করে  জানান, প্রাইভেটকারটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here