২০ লাখ মার্কিন ডলারের বিয়ে

0
4

ডেস্ক সংবাদ (বাংলা ২৪ বিডি নিউজ):  এক বিয়েতে খরচ ২০ লাখ মার্কিন ডলারের ওপরে। এত ব্যয়বহুল বিয়ের কথা এর আগে শোনা যায়নি। রাশিয়ার রাজধানী মস্কোয় বসবাসকারী আর্মেনিয়ার এক ধনকুবের ব্যবসায়ীর ছেলের বিয়েতে এ পরিমাণ অর্থ ব্যয় করা হয়েছে। আর্মেনীয় বংশোদ্ভূত ২৩ বছর বয়সি বরের সঙ্গে বিয়ে হয়েছে জর্জিয়ার ২৫ বছর বয়সি এক কনের।

ডেইলি মেইল অনলাইনের এক খবরে বৃহস্পতিবার এ তথ্য জানানো হয়েছে।

মস্কোর বিলাসবহুল সাফিসা হোটেলে বর সার্গিস কেরাপেতিয়ান এবং কনে স্যালম কিন্তসুরাশভিলি বিয়ের বন্ধনে আবদ্ধ হন। বিয়ের অনুষ্ঠানে যোগ দেন আর্মেনিয়ার প্রেসিডেন্ট সার্জ সার্গিসিয়ানু।
বিয়ের বিভিন্ন অনুষ্ঠানে তিন ধরনের পোশাকে দেখা যায় কনে কিন্তসুরাশভিলিকে। এ পোশাকগুলোর দাম ৩৫ হাজার মার্কিন ডলার। তার পরনে ২ লাখ মার্কিন ডলারের অলংকার ছিল।

বিয়ে উপলক্ষে সাফিসার গেট এমনভাবে সাজানো হয়, যা আগে কখনো দেখা যায়নি। পুরো সাফিসা রং-বেরঙের উপকরণ দিয়ে সাজানো হয়। ফুলের বৈচিত্র্যপূর্ণ ব্যবহার দেখা যায়। সাফিসা হোটেলের ভেতরে খাবার টেলিবগুলো সাজানো হয় সাদা ও গোলাপি ফুল দিয়ে।

downloadহোটেলের ভেতরে-বাইরে চোখ ধাঁধানো আলোকসজ্জা করা হয়। লেজার শোয়ের মাধ্যমে সাফিসা হোটেলের ভেতরে কৃত্রিম উদ্যান তৈরি করা হয়।

ম্যারোন ফাইভ নামে ব্যান্ড দল বিয়েতে পারফর্ম করে। তাদের জন্য খরচ হয়েছে ৫ থেখে ৮ লাখ মার্কিন ডলার। রাশিয়া ও আর্মেনিয়ার জনপ্রিয় শিল্পীরা পারফর্ম করেন। তাদের জন্য বিপুল অর্থ ব্যয় হয়েছে।

হোটেলের ভেতরে বর-কনের বড় বড় ছবি দিয়ে সাজানো হয়। এত জাকজকমপূর্ণ বিয়ে রাশিয়াতে হয়েছে বলে শোনা যায় না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here