কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় ৫ নারী নিহত

0
3

কুষ্টিয়া (বাংলা ২৪ বিডি নিউজ): কুষ্টিয়া-ঝিনাইদহ সড়কের বটতৈল এলাকায় ট্রাক ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে ৫ নারী শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। আহতরা কুষ্টিয়া জেনারেল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহত ও আহতরা সবাই নসিমনের যাত্রী ছিলেন। সোমবার সকাল পৌনে ৬টার দিকে বটতৈল এলাকায় আনসার ক্যাম্পের সন্নিকটে এ ঘটনা ঘটে। দুর্ঘটনার শিকার সবাই কুষ্টিয়া ব্রিটিশ আমেরিকান ট্যোবাকো বাংলাদেশের (বিএটিবি) নারী শ্রমিক। নিহতরা হলেন- ইসলামী বিশ্ববিদ্যালয় থানার মধুপুর গ্রামের সখি বেগম (৪০)। একই থানার লক্ষ্মীপুর গ্রামের কোমেলা খাতুন (৬৫),রাবেয়া খাতুন (৭০), সজিরন খাতুন (৬০) এবং কুমারখালী উপজেলার বিড়িকয়া গ্রামের আমেনা বেগম (৬০)।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, নসিমনযোগে ১০ নারী যাত্রী লক্ষ্মীপুর এলাকা থেকে কুষ্টিয়া যাচ্ছিল। বটতৈল এলাকার আনসার ক্যাম্পের কাছে নসিমনটি দাঁড়িয়ে থাকা অবস্থায় কুষ্টিয়া থেকে ঝিনাইদহগামী একটি ট্রাক সরাসরি এটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ১ নারী নিহত হয়। নসিমনের অপর যাত্রীরা আহত হন। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পথে ১ জন এবং চিকিৎসাধীন অবস্থায় আরও ৩ জন মারা যান। হাসপাতালে আরও ৫ জন আহতাবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

দুর্ঘটনা কবলিত ট্রাক ও নসিমন আটক করেছে পুলিশ। তবে ট্রাকের ড্রাইভার পালিয়ে যেতে সক্ষম হয়।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের সার্জেন্ট আমিরুল ইসলাম ঘটনা নিশ্চিত করে  জানান, লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ট্রাক ও নসিমন কুষ্টিয়া মডেল থানায় নিয়ে যাওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here