ঈশ্বরদী পৌর বিএনপির ৯২ জনের পদত্যাগ

0
7

ঈশ্বরদী (বাংলা ২৪ বিডি নিউ) বেআইনি তথা বিএনপির গঠনতন্ত্র পরিপন্থী এবং গোপনে পৌর বিএনপির কমিটি গঠন ও জেলা কমিটি কর্তৃক অনুমোদনের প্রতিবাদে পাবনার ঈশ্বরদী পৌর বিএনপির নতুন কমিটির ৯২ জন পদত্যাগের ঘোষণা দিয়েছেন।

শুক্রবার বিকেলে ঈশ্বরদী প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে বিক্ষুব্ধ নেতাকর্মীদের পক্ষে এই ঘোষণা দেন সাবেক পৌর মেয়র ও সাবেক পৌর বিএনপির সভাপতি মকলেছুর রহমান বাবলু।

লিখিত বক্তব্যে মকলেছুর রহমান বাবলু বলেন, গত ১৯ শে জুন জেলা কমিটির কাছে গোপনে একটি কমিটি জমা দিয়ে অনুমোদন নেয়া হয়। এই কমিটির শুধু সভাপতি বাদে বাকি ৯২ জন লিখিতভাবে পদত্যাগ করেছেন। সুতরাং তথাকথিত এই কমিটির আর অস্তিত্ব নেই। আমরা নিয়মতান্ত্রিকভাবে ওয়ার্ড কমিটি সমন্বয়ে নতুন একটি স্বচ্ছ পৌর কমিটি গঠনের দাবি জানাচ্ছি।

একটি বিশেষ মহল বিএনপিকে দুর্বল করার জন্য এ ধরনের অনিয়মতান্ত্রিক কমিটি করে বিভ্রান্তি সৃষ্টি করেছিল। বাবলু ও জাকারিয়া পিন্টুর নেতৃত্বে শক্তিশালী কমিটি গঠন করে বিএনপিকে এগিয়ে নেয়ার জন্য সকল নেতাকর্মীর প্রতি আহ্বান জানান তিনি।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি একেএম আক্তারুজ্জান, জাহিদ বিশ্বাস, সুমার খান, এসএম ফজলুর রহমান, ইমরুল কায়েস সুমন, মাহবুবুর রহমান পলাশ, মোস্তফা নুরে আলম শ্যামল প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here