চুয়াডাঙ্গায় ঘুমন্ত স্ত্রীকে গলা কেটে হত্যা, স্বামী আটক

0
6

চুয়াডাঙ্গা (বাংলা ২৪ বিডি নিউজ) : চুয়াডাঙ্গা সদরে তহুরা খাতুন (৩০) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করা হয়েছে। উপজেলার মহাম্মদজমা গ্রামে বৃহস্পতিবার (১৪ জুলাই) রাতে বাবার বাড়িতে ঘুমিয়ে থাকা অবস্থায় স্বামী আকাশ হোসেন স্ত্রীকে গলা কেটে হত্যা করে বলে অভিযোগ পাওয়া যায়। এ ঘটনার পর পরই এলাকাবাসী আকাশকে ধরে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশে সোপর্দ করেছে। আকাশ একই জেলার আলমডাঙ্গা উপজেলার তিওরবিলা গ্রামের মৃত রমজান গাজীর ছেলে।

নিহত তহুরার বাবা জবেদ আলী দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, যৌতুকের দাবিতে বেশ কয়েকদিন ধরে জামাই তার মেয়ের ওপর নির্যাতন করে আসছে। এ কারণে বুধবার (১৩ জুলাই) তহুরা স্বামীর বাড়ি আলমডাঙ্গা উপজেলার তিওরবিলা থেকে মহাম্মদজমা গ্রামে চলে আসে। বিষয়টি নিয়ে ২০ জুলাই সালিশ হওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই মেয়েকে গলা কেটে হত্যা করা হয়। পালিয়ে যাওয়ার সময় তিওরবিলা গ্রামের লোকজন আকাশকে ধরে পুলিশে সোপর্দ করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোজাম্মেল হক নিহতের পারিবারিক সূত্রের বরাত দিয়ে জানান, ছয় মাস আগে তহুরার সঙ্গে আকাশের বিয়ে হয়। ব্যক্তিগত জীবনে তহুরার আগের পক্ষের ১০ বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে। কী কারণে তাকে হত্যা করা হয়েছে তা তদন্তের আগে বলা যাবে না। শুক্রবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে আনা হয়েছে। এ ঘটনায় মামলা হবে বলে জানান তিনি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here