ফুটবলের রাজা ‘কালো মানিক’র ‘বিয়ে’ হ্যাটট্রিক

0
4

ক্রীড়া ডেস্ক (বাংলা ২৪ বিডি নিউজ) : বয়স হয়েছে ৭৫ বছর। শারীরিক অবস্থাও যে খুব একটা ভালো তেমনটা নয়। এমন পরিস্থিতিতে বেশিরভাগ মানুষই পরকালের চিন্তা শুরু করে দেন। তবে ফুটবলের রাজা পেলে তাদের দলে নেই। এখনো এই পৃথিবী তাকে মুগ্ধ করে। ‘কালো মানিক’র ইচ্ছে করে একটা সাজানো সুন্দর সংসার পেতে। তৃতীয়বারের মতো তাই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ব্রাজিলের এই ফুটবল কিংবদন্তি।
খবরটা অনেক আগেই একবার চাওড় হয়েছিল যে বান্ধবী মার্সিয়া সিবেলে আওকিকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন পেলে। এবার ব্রাজিলের একটি পত্রিকাকে সেই খবর নিশ্চিত করেছেন তিনি। আগামী মঙ্গলবারই সম্পন্ন হবে এই শুভ কাজ। ও এস্তাদো ডি সাও পাওলো পত্রিকাকে পেলে বলেছেন, ‘এবার আজীবনের ভালবাসার দেখা পেয়েছি আমি।’
আওকি একজন ব্যবসায়ী। বয়স ৪২। নিউইয়র্কে ১৯৮০ সালে বয়সে ৩৩ বছরের ছোট এই নারীর সঙ্গে পরিচয় হয়েছিল পেলের। এরপর ২০১০ সালে একটি লিফটে ফের দেখা হয়েছিল তাদের। সেই থেকে শুরু। গত ৬ বছর ধরে চুটিয়ে প্রেম করছেন তারা। ২০১২ সাল থেকে পেলের সঙ্গে প্রায় প্রতিটি পাবলিক প্রোগ্রামে একসঙ্গে দেখা মিলছে এই জুটির। মাঝে পেলে কয়েকবার অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি থাকার সময়গুলোতে সারাক্ষণই তার সঙ্গী ছিলেন আওকি।
১৯৬৬ সালে প্রথমবার বিয়ে করেছিলেন পেলে। ১৯৮২ সালে সেই বিয়ে ভেঙে যায়। এরপর ১৯৯৪ সালে ফের বিয়ে করেছিলেন। কিন্তু ২০০৮ সালে এই সংসারও ভেঙে যায়। এরপর একাকী জীবন কাটাচ্ছিলেন তিনি। আওকিকে বিয়ে করে অবশেষে তৃতীয়বারের মতো সংসার জীবনে ফেরার প্রস্তুতি নিচ্ছেন ফুটবলের রাজা। দেখা যাক, বিয়ের এই হ্যাটট্রিক জীবনের বাকি ক’টা দিন পেলেকে সুখী করতে পারে কীনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here