রাজধানীতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

0
3

ঢাকা (বাংলা ২৪ বিডি নিউজ) : রাজধানীতে এক কিশোরীকে (১২) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মো. রুবেল (২৬) নামে এক যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।দারুস সালাম দীপনগরে রবিবার রাত ২টার দিকে এ ঘটনা ঘটে।
দারুস সালাম থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম জানান, রবিবার বিকেলে মেয়েটি তার প্রেমিক আরিফের সঙ্গে বরিশাল থেকে ঢাকায় আসে। এরপর ওই মেয়েটিকে নিয়ে আরিফ তার চাচা ও মো. রুবেলের কাছে আমিন বাজার এলাকায় যায় এবং তার বাসায় থাকতে চায়। কিন্তু রুবেল জানায়, তার নিজেরই থাকার কোনো নির্দিষ্ট জায়গা নেই। এমন পরিস্থিতিতে আরিফ ওই মেয়েটিকে ফেলে রেখে কৌশলে চলে যায়। এরপর মেয়েটি রুবেলকে বলে, আমি বাড়ি থেকে বের হয়ে এসেছি। বাড়িতে আর ফিরে যাব না। গার্মেন্টসে চাকরি করে হলেও ঢাকায় থেকে যাওয়ার কথা বলে মেয়েটি।
পরে রুবেল ওই মেয়েটিকে নিয়ে দীপনগরের পোড়া বস্তিতে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে রাত ১০টার দিকে একটি বাসা ভাড়া নেয়। পরে রাত ২টার দিকে ওই মেয়েটির চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে দেখেন মেয়েটি রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। রুবেলকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে তারা। পুলিশ মেয়েটিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) ভর্তি করে।
দারুস সালাম থানার এসআই আরও জানান, ধর্ষণের অভিযোগে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here