চেম্বার ছেড়ে পালালো দুই ভুয়া চিকিৎসক

0
5

লক্ষীপুর (বাংলা ২৪ বিডি নিউজ): লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ বাজারে ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতি টের পেয়ে চেম্বার ছেড়ে পালালো দুই ভুয়া চিকিৎসক। এসময় শর্ম্মা মেডিকেল হল নামে এক ভুয়া চিকিৎসকের চেম্বার ও ক্লিনিক সিলগালা করে দেয়া হয়। একই আদালত মহাসড়কের পাশে ফুটপাত দখলের অভিযোগে ১৩ জনকে আটক করে।

বুধবার দুপুর ১টার দিকে সদর উপজেলা নিবাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নুরুজ্জামান এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। পালিয়ে যাওয়া ভুয়া চিকিৎসকরা হলেন, শহীদ উল্লাহ স্বপন ও প্রণব শর্ম্মাধিকারী।

উপজেলা কার্যালয় সূত্র জানায়, চন্দ্রগঞ্জ পশ্চিম বাজারে দীর্ঘদিন থেকে প্যাথলজি সেন্টার, ক্লিনিক ও হাসপাতালে চিকিৎসা এবং মেডিকেল চেকআপের নামে একটি চক্র সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল। এমন অভিযোগের ভিত্তিতে বুধবার দুপুরে অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালত। ওই আদালত চন্দ্রগঞ্জ পশ্চিম বাজারে অভিযান চালালে চেম্বার থেকে পালিয়ে যায় চিকিৎসক পরিচয়ে দেয়া ভুয়া চিকিৎসক শহীদ উল্লাহ স্বপন ও প্রনব শর্ম্মাধিকারী।

পরে অবৈধভাবে ক্লিনিক পরিচালনার দায়ে শর্ম্মা মেডিকেল হলে সিলগালা ও লাইসেন্স নবায়ন না থাকায় এবং ভুয়া টেকনিশিয়ান দ্বারা মেডিকেল রিপোর্ট করার অভিযোগে আলরাজী মেডিকেল সার্ভিসেস ও মেডিএইড নামে আরো দুইটি ডায়াগনস্টিক সেন্টার সাময়িক বন্ধ করে দেয়া হয়।

সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নুরুজ্জামান বলেন, চিকিৎসার নামে প্রতারণা একটি জঘন্য অপরাধ। এ রকম অপরাধীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here