দুই সন্তানকে হত্যার দায় স্বীকার করল মা

0
4

ঢাকা (বাংলা ২৪ বিডি নিউজ) : রাজধানীর উত্তর বাসাবোর বউবাজার এলাকার একটি বাসার চিলেকোঠায় দুই সন্তানকে গলাকেটে হত্যা করেছে বলে দায় স্বীকরা করেছেন মা তানজিন রহমান। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি হত্যাকাণ্ডের দায়ভার স্বীকার করেন বলে জানিয়েছে পুলিশ।
শুক্রবার রাত সোয়া ১০টার দিকে ভাইবোনের লাশ উদ্ধারের পর তাদের মায়ের খোঁজ পাওয়া যায়নি। তবে শনিবার (১৩ আগস্ট) ভোরে ওই এলাকার আরেকটি বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
এ বিষয়ে সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস কুদ্দুস বলেন, ‘নিহত দুই শিশু মাশরাফি বিন মাহাবুব ও হুমায়রা বিনতে মাহাবুবের মা তানজিন রহমানকে শনিবার ভোরে ওই এলাকার একটি বাসা থেকে গ্রেফতার করা হয়েছে। তাকে থানায় রাখা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তানজিন রহমান সন্তনদের গলাকেটে হত্যা করেছেন বলে দায় স্বীকার করেছেন। তবে এ হত্যাকাণ্ডে আর কেউ জড়িত আছে কি-না তা খতিয়ে দেখা হচ্ছে। নিহত শিশুদের বাবা মাহবুবুর রহমান মাকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন।’
নিহত দুই শিশুর মধ্যে মাশরাফি বিন মাহাবুবের বয়স ৭ বছর এবং হুমায়রা বিনতে মাহাবুবের বয়স ৬ বছর। তারা স্থানীয় একটি মাদ্রাসায় পড়ত বলে জানিয়েছেন স্বজনেরা।
শিশু দুটি মরদেহ পাওয়া ওই বাসা থেকে একটি চাপাতি পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ। তবে ওই চাপাতি দিয়েই হত্যা করা হয়েছে কি না, এ ব্যাপারে পুলিশ তদন্ত করছে।
দুই শিশুর বাবা মোহাম্মদ মাহাবুবের বরাত দিয়ে শুক্রবার রাতে পুলিশ জানিয়েছে, রাত আনুমানিক ৯টার দিকে বাসায় ফিরেন। বাসায় গিয়ে দুই শিশুর গলাকাটা লাশ দেখতে পান তিনি।
মাহবুবুর রহমান ঢাকা ওয়াসার কর্মকর্তা। মাহবুবুর রহমানের বাড়ি কুমিল্লার মুরাদনগর উপজেলায়। মা তানজিন রহমান গৃহিণী। তার বাবার বাড়ি খিলগাঁওয়ের বাগিচা এলাকায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here