বারাক ওবামার ছোট মেয়ে সাশা রেস্তোরাঁর কর্মী!

0
14

আন্তর্জাতিক ডেস্ক (বাংলা ২৪ বিডি নিউজ) : যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামার ছোট মেয়ে সাশা এখন রেস্তোরাঁর কর্মী! রেস্তোরাঁয় কাজ করার কারণ হলো নিজেকে একটু স্বাবলম্বী হিসেবে গড়ে তোলার অভ্যাস তৈরি করা।
মার্কিন গণমাধ্যমের বরাত দিয়ে বৃহস্পতিবার বিবিসি অনলাইনের খবরে এমনটাই বলা হয়েছে।
ওবামার ১৫ বছর বয়সী ছোট মেয়ে সাশা ম্যাসাচুসেটসের মার্থা ভিনিয়ার্ডের ন্যান্সি নামের একটি রেস্তোরাঁয় কাজ করছেন। সামুদ্রিক খাবার আর মিল্কশেকের জন্য বিখ্যাত ওই রেস্তোরাঁ।
সাশা সাধারণ একজন কর্মীর মতো ওই রেস্তোরাঁয় কাজ করছে। তার নিরাপত্তায় সেখানে সব সময় থাকছেন ছয়জন গোয়েন্দা কর্মকর্তা।
তবে মজার ব্যাপার হচ্ছে, সাশার সহকর্মীরা প্রথমে তাকে চিনতে পারেনি। কারণ, সে তার নাম বলেছে নাতাশা। তবে এই ছয়জন বহিরাগত ব্যক্তির ব্যাপারে নাখোশ থাকলেও সাশার পরিচয় জানার পর সব সহকর্মী তো হতবাক।
অবশ্য তার এই ‘চাকরি’ বেশি দীর্ঘ হচ্ছে না। দিনে চার ঘণ্টা সেখানে কাজ করেছে সাশা। একটি ছবিতে দেখা যাচ্ছে, প্রেসিডেন্টের ছোট মেয়ে ওই রেস্তোরাঁর পোশাক নীল টি-শার্ট ও টুপি পরে কাজ করছে।
সাশার এক সহকর্মী বলেন, ‘তার (সাশা) কাজে আমরা খুশি। আমরা প্রথমে বুঝতে পারিনি। আমরা প্রথমে অবাক হয়েছিলাম কেন তার জন্য ছয়জন গোয়েন্দা কর্মকর্তা আছেন। পরে আমরা বুঝতে পারি যে সে কে।’
কিছু সময় কাউন্টার সামলানোর পর ওই রেস্তোরাঁয় সাশার কাজ হলো টেবিলের পাশে দাঁড়িয়ে ক্রেতাদের অর্ডার নেয়া এবং মধ্যাহ্নভোজের প্রস্তুতির জন্য অন্যদের সাহায্য করা।
তবে হোয়াইট হাউসের পক্ষ থেকে মার্কিন গণমাধ্যমের ওই প্রতিবেদনের ব্যাপারে কোনো মন্তব্য করা হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here