শিশু ওলিউর বাঁচতে চায়

0
5

বাগেরহাট (বাংলা ২৪ বিডি নিউজ): বাগেরহাটের শরণখোলা উপজেলায় হাড় ছিদ্র হওয়া রোগে আক্রান্ত শিশু মো. ওলিউর হাওলাদারকে (৮) বাঁচাতে বৃত্তবানদের কাছে সাহায্যের আবেদন করেছেন শিশুটির দিনমজুর বাবা মো. নান্না মিয়া হাওলাদার।
জানা যায়, শরণখোলা উপজেলার ৩নং রায়েন্দা ইউনিয়নের পূর্বখাদা গ্রামে পরিবার নিয়ে বসবাস করছেন নান্না মিয়া হাওলাদার। অনেকদিন ধরে তার সন্তান হাড় ছিদ্র হওয়া রোগে আক্রান্ত। অর্থের অভাবে সন্তানের চিকিৎসা করাতে পারছেন না তিনি।

এ বিষয়ে নান্না মিয়া হাওলাদার জানান, তার চার ছেলে-মেয়ের মধ্যে ওলিউর সবার ছোট। জন্মের ছয়মাস পরে হৃদরোগে আক্রান্ত হয় সে। দীর্ঘ সাড়ে সাত বছর ধরে নান্না মিয়া ছেলেকে সুস্থ করার জন্য দেশের বিভিন্ন এলাকায় চিকিৎসা করাতে গিয়ে এখন এক প্রকার নির্বিকার।

সম্প্রতি তার ছেলেকে ঢাকার জাতীয় হৃদরোগ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক এসকে এ রাজ্জাক ও সৈয়দ  আব্দুল কাদের জানান, ওলিউরের হাড়ের বাম দিকে সমস্যার পাশাপাশি ছিদ্র হয়ে যাওয়ায় রক্ত চলাচল বাধাগ্রস্ত হচ্ছে।

ফলে তার শারীরিক বিকাশ ঘটছে না। সম্পূর্ণ সুস্থ হতে দ্রুত ওলিউরের হাড়ের অপারেশন করতে হবে। অপারেশনের করতে প্রায় দুই লাখ টাকার প্রয়োজন। কিন্তু এমতবস্থায় দিনমজুর বাবার পক্ষে এতো টাকা জোগাড় করা সম্ভব নয়। তাই তিনি সমাজের বৃত্তবান মানুষের কাছে সন্তানের চিকিৎসার জন্য সাহায্যের আবেদন জানিয়েছেন।

সহয়তা পাঠানোর ঠিকানা :
মো. নান্না মিয়া হাওলাদার
বাংলাদেশ কৃষি ব্যাংক
সঞ্চয় হিসাব নং-১২৮১১
রায়েন্দা বাজার শাখা, বাগেরহাট।
০১৯৫৭-৫৩৩৮৬০,০১৭৬৪-৬২০৮৭।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here