২ জনকে বাঁচিয়ে জীবন দিলেন চালক

0
4

ঢাকা (বাংলা ২৪ বিডি নিউজ) : রাস্তার পাশ দিয়ে যাচ্ছিলেন পিকআপ ভ্যান চালক সারোয়ার হোসেন। এ সময় খালে গোসল করতে নেমে উঠতে পারছিলেন না দুই তরুণ। তারা সাহায্য চাইলেন সারোয়ারের কাছে। দেরি না করে পানিতে ঝাঁপ দিলেন সারোয়ার। তার সহায়তায় দুই তরুণ বেঁচে ফিরলেন। কিন্তু তলিয়ে গেলেন তাদেরকে বাঁচাতে যাওয়া মানুষটি। রাজধানীর উত্তর বাড্ডার পাঁচখোলা খালে সোমবার দুপুরে এ ঘটনা ঘটে।
বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল জানান, সেখানে ওয়াটার পোলো খেলছিলেন বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া নয় বন্ধু। তাদের বলটি ভেসে দুরে চলে গিয়েছিলো। যারা খেলছিলেন তাদের মধ্যে দুজন খুব একটা ভালো সাঁতার জানেন না। তারা বলটি আনতে গেলে পানিতে ডুবে যেতে থাকেন। তাদের চিৎকারে এগিয়ে যান পিক আপ ভ্যান চালক সারোয়ার।
ওসি বলেন, সাঁতরে ওই দুজনকে সারোয়ার উদ্ধার করেছেন ঠিকই। কিন্তু পরে আরো দূরে গিয়েছিলেন ভেসে যাওয়া বলটি আনতে। এর পর আর তীরে ফিরতে পারেননি।
সোমবার বিকেল ৫টার দিকে দমকল বাহিনীর ডুবুরীরা তার মরদেহ উদ্ধার করেছে বলে জানিয়েছেন তিনি।
বরগুনার ছেলে সারোয়ার ঢাকার নতুন বাজার এলাকায় বোনের বাসায় থাকতেন। এই গাড়িচালক সোমবার সেখানে গিয়েছিলেন পিক আপ ট্রাকটি খালের পানিতে ধুয়ে পরিষ্কার করার জন্য। দুজনকে প্রাণে বাঁচালেও নিজে আর বাঁচতে পারেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here