কাজে ফিরলেন বাবুল আক্তার

0
5

ঢাকা (বাংলা ২৪ বিডি নিউজ) : বহুল আলোচিত পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তার অবশেষে নিজ কর্মস্থল পুলিশ সদর দফতরে গেছেন। বুধবার (৩ আগস্ট) দুপুরে তিনি সদর দফতরে যান।
জনসংযোগ কর্মকর্তা এ কে এম কামরুল আহছান জানান, বাবুল আক্তার পুলিশ সদর দফতরে এসেছেন। তবে তার কর্মস্থলে যোগদানের ব্যাপারে নিশ্চিত করতে পারেননি কামরুল আহছান।
বাবুল আক্তারের স্ত্রী মিতু হত্যার পর গত ২৪ জুন রাতে তাকে পুলিশ সদর দফতরে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়। ১৬ ঘণ্টা পর তাকে ২৫ জুন সন্ধ্যায় রাজধানীর বনশ্রীর শ্বশুরের বাসায় পৌঁছে দেওয়া হয়। তার ৩৮ দিন পর এই প্রথম তিনি পুলিশ সদর দফতরে এলেন।মিতু হত্যার আগেই চট্টগ্রামে থেকে তাকে বদলি করে পুলিশ সদর দফতরে পদায়ন করা হয়।
তবে বাবুল আক্তারের শ্যালিকা শায়লা মোশাররফ জানিয়েছেন, বুধবার সকালে বাবুল আক্তার পুলিশ সদর দফতরে নিজের কর্মস্থলে যোগ দিয়েছেন।
গত ৫ জুন সকাল সাড়ে ৬টার দিকে চট্টগ্রাম নগরীর জিইসি মোড়ে বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খাতুন মিতুকে ছুরিকাঘাত ও গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় বাবুল আক্তার একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় এখন পর্যন্ত ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here