আ’লীগের সম্মেলনে পাকিস্তানকে আমন্ত্রণ করা হবে না

0
4

ঢাকা (বাংলা ২৪ বিডি নিউজ) : আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে পাকিস্তানকে আমন্ত্রণ জানানো হবেনা বলে জানিয়েছেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।
বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাজধানীর ধানমণ্ডিতে অবস্থিত আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে জাতীয় সম্মেলন উপলক্ষে গঠিত অভ্যর্থনা উপ পরিষদ বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
মোহাম্মদ নাসিম বলেন, ‘কয়েকটি পত্রিকায় নিউজ এসেছে পাকিস্তান থেকে না কী কয়েকজন আসছে। পাকিস্তানকে দাওয়াত করার প্রশ্নই ওঠে না। যারা বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপ করে, একাত্তরের ঘাতকদের পক্ষে প্রকাশ্যে পার্লামেন্টে কথা বলে সে পাকিস্তানকে দাওয়াত করার প্রশ্নই ওঠে না। কেউ দাওয়াত করে নাই, করবেও না।’
তিনি আরও বলেন, ‘আমাদের আমন্ত্রণের কাজ চলছে। যখনই আমাদের আমন্ত্রিত অতিথিরা দাওয়াতপত্র গ্রহণ করে আসা কনফার্ম করলে আমরা আনুষ্ঠানিকভাবে আপনাদের জানাবো। এর আগে পত্র-পত্রিকায় অনুমান নির্ভর কোন নিউজ দেওয়া ঠিক হবে না। আমাদের জাতীয় কাউন্সিলে যারা আসবে তাদের সু-নির্দিষ্ট নামসহ আপনাদের জানাবো।’
অভ্যর্থনা উপ পরিষদ আহ্বায়ক মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও উপস্থিত ছিলেন সাহারা খাতুন, মাহবুব উল আলম হানিফ, কর্ণেল (অব.) ফারুক খান, আমিনুল ইসলাম আমিন, শাহরিয়ার আলম, নাজমুল হাসান পাপন, মনিরুজ্জামান মনির প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here