ঢাকায় পৌঁছালো আফগানিস্তান ক্রিকেট দল

0
3

ক্রীড়া ডেস্ক (বাংলা ২৪ বিডি নিউজ) : বাংলাদেশের বিপক্ষে তিনটি ওয়ানডে খেলতে ঢাকায় পৌঁছালো আফগানিস্তান ক্রিকেট দল। আজ বুধবার বিকেল ৪টা ২০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমেছেন আফগানরা। মিরপুরে তিন ম্যাচের ওয়ানডে যুদ্ধ শুরু হবে ২৫ সেপ্টেম্বর থেকে। এর মধ্য দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে আট মাসের অপেক্ষার অবসান হতে চলেছে টাইগারদের।
বাংলাদেশের সঙ্গে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে আফগানিস্তান দল দেশ ছেড়েছে ৫ সেপ্টেম্বর। এখানকার আবহাওয়া ও পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে গত দুই সপ্তাহ ২৩ সদস্যের প্রাথমিক দল অনুশীলন করেছে ভারতে। ভারত থেকেই আজ বিকেলে ঢাকা পৌঁছেছে আসগর স্টানিজাইয়ের দল।
এই প্রথম বাংলাদেশের বিপক্ষে দ্বিপক্ষীয় সিরিজ খেলতে যাচ্ছে আফগানিস্তান। তবে তাদের সফরের আনুষ্ঠানিকতা শুরু হবে আগামীকাল থেকে। কালই মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে প্রথম অনুশীলনে নামবে আফগানিস্তান।
এরপর পরশু (শুক্রবার) ফতুল্লায় বিসিবি একাদশের বিপক্ষে খেলবে একটি প্রস্তুতি ম্যাচ। প্রস্তুতি ম্যাচের জন্য গতকালই ১৩ জনের দল ঘোষণা করেছে বিসিবি। আফগানিস্তান ও ইংল্যান্ড সিরিজের ওয়ানডে পুলে থাকা সাতজন ক্রিকেটার রয়েছেন এই দলে।
রস্তুতি ম্যাচের জন্য বিসিবি একাদশ: ইমরুল কায়েস, এনামুল হক, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, লিটন দাস, শুভাগত হোম, আবু হায়দার, সানজামুল ইসলাম, কামরুল ইসলাম, আল-আমিন জুনিয়র, শুভাশিস রায়, মেহেদী মিরাজ ও আলাউদ্দিন বাবু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here